আনুষাঙ্গিক মোবাইল

ইনফিনিক্স ফোন ক্রয়ে ১০ হাজার টাকা জেতার সুযোগ!

ক.বি.ডেস্ক: শীত আসন্ন, বাতাসে ঠান্ডা ঠান্ডা আমেজ এখনই টের পাওয়া যাচ্ছে। এই ঋতুকে স্বাগত জানাতে ক্রেতা ও ভক্তদের জন্য “উইন্টার ক্যাশব্যাক অফার” নিয়ে এসেছে ইনফিনিক্স। এই অফারে ইনফিনিক্স ফোন ক্রয়ে জিতে নিতে পারবেন ১০,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক।

উইন্টার ক্যাশব্যাক অফার চলবে পুরো মাস জুড়ে। অংশ নেয়ার জন্য ক্রেতাদের আইএমইআই নম্বর ও শপ কোডের মতো নির্দিষ্ট তথ্যসহ ২৬৯৬৯ নম্বরে একটি এসএমএস করতে হবে। বিস্তারিত তথ্য জানা যাবে ইনফিনিক্সের আউটলেটগুলো থেকে।

নোট ৩০ সিরিজের স্মার্টফোন ক্রয়ে ক্রেতারা পাবেন ১,০০০ টাকা নিশ্চিত ক্যাশব্যাক এবং থাকছে এই পরিমাণকে ১০,০০০ টাকা পর্যন্ত বাড়িয়ে নেয়ার সুযোগ।

থাকছে নোট ৩০ এবং নোট ৩০ প্রো দুটি মডেলেরই ৮ জিবি+২৫৬ জিবি ভার্সনগুলো। নোট ৩০ প্রো-এর বাজারমূল্য ২৭,৯৯৯ টাকা এবং সঙ্গে ক্রেতারা পাচ্ছেন ২,০০০ টাকা সমমূল্যের একটি ওয়্যারলেস চার্জার। নোট ৩০-এর ৮ জিবি+২৫৬ জিবি ভার্সন পাওয়া যাচ্ছে ২৩,৯৯৯ টাকায়।

এ ছাড়াও, নোট সিরিজের যেকোনো ফোন ক্রয়ে ক্রেতাদের জন্য থাকছে নেকব্যান্ড অথবা ব্র্যান্ড টি-শার্টের মতো উপহার। বাজারে বর্তমানে নোট ১২ এবং নোট ৩০ সিরিজের ফোনগুলো পাওয়া যাচ্ছে

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *