সাম্প্রতিক সংবাদ

সেগওয়ার্ক বাংলাদেশের শিটফেড বিজনেসের প্রধান হলেন সুপ্রিয়া শ্রীবাস্তব

ক.বি.ডেস্ক: সেগওয়ার্ক বাংলাদেশ, ভারত ও শ্রীলঙ্কার শিটফেড বিভাগের বিজনেস ইউনিট হেড হিসেবে যোগ দিলেন সুপ্রিয়া শ্রীবাস্তব। প্যাকেজিং ও প্রিন্টিং ইংক এবং কোটিংয়ের ক্ষেত্রে বিশ্বে নেতৃত্বস্থানীয় প্রতিষ্ঠানটির এই নতুন পদে সুপ্রিয়া বৈশ্বিক ও স্থানীয় উভয় ব্যবসায়িক ইউনিটের কৌশলগুলোকে কার্যকর করতে কাজ করবেন। একইসঙ্গে, এই অঞ্চলের টিমগুলোর নেতৃত্ব দেবেন।

সুপ্রিয়া শ্রীবাস্তব এর এই শিল্প খাতে প্রায় দুই দশকের অভিজ্ঞতা রয়েছে। বিটুবি স্পেসে, বিশেষত প্যাকেজিং, খাদ্য এবং খামার অটোমেশনের ক্ষেত্রে, ব্যবসা সম্প্রসারণের কৌশল কার্যকর করায় তার বেশ সাফল্য রয়েছে। দক্ষ ব্যবসায়ী নেতা সুপ্রিয়ার আছে শীর্ষস্থানীয় একাধিক কোম্পানিতে কাজ করার ট্র্যাক রেকর্ড।

তিনি ট্রাক্টরস অ্যান্ড ফার্ম ইকুইপমেন্ট লিমিটেড (চেন্নাই)-এর প্রোডাক্ট প্রমোশন বিভাগের হেড হিসেবে কর্মরত ছিলেন। পরবর্তীতে টিলডা, অ্যাভেরি ডেনিসনসহ বিভিন্ন কোম্পানির নানা পদে কাজ করার অভিজ্ঞতাও রয়েছে। সর্বশেষ, তিনি অ্যাপটারগ্রুপ-এর ভারত অঞ্চলের ডিরেক্টর অফ সেলস অ্যান্ড মার্কেটিং, বিউটি অ্যান্ড ক্লোজারস পদে কাজ করেছেন।

সেগওয়ার্ক বাংলাদেশে তার এই নতুন ভূমিকায়, সুপ্রিয়া শিটফেড বিজনেস ইউনিটের জন্য দীর্ঘ ও মধ্য-মেয়াদী কৌশল নির্ধারণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন। এ লক্ষ্যে তিনি বিক্রয় বা সেলস, প্রযুক্তি ও অপারেশনসসহ বিভিন্ন বিভাগ জুড়ে অভিজ্ঞদের নিয়ে গঠিত একটি টিম পরিচালনা করবেন।

সেগওয়ার্ক এশিয়া’র প্রেসিডেন্ট আশীষ প্রধান বলেন, “টেকসই, দীর্ঘমেয়াদী প্রবৃদ্ধির দিকে এগিয়ে যাওয়ার ক্ষেত্রে আমাদের প্রচেষ্টা অব্যাহত রয়েছে। এমন সময়ে মিজ সুপ্রিয়া শ্রীবাস্তব আমাদের টিমে একজন চমৎকার সংযোজন। তার আছে বিস্তৃত অভিজ্ঞতা, প্রমাণিত ট্র্যাক রেকর্ড এবং বৈচিত্র্যময় ও আন্তর্জাতিক এক্সপোজার। আমাদের শিটফিল্ড বিজনেস ইউনিটের সাফল্যে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন তিনি।”

সুপ্রিয়া শ্রীবাস্তব বলেন, “সেগওয়ার্কের উদ্ভাবনী, নিরাপদ ও টেকসই পণ্য বৈশ্বিক প্যাকেজিং ইংক বাজারে বিপ্লব নিয়ে এসেছে। সেগওয়ার্কের বৈচিত্র্যময় টিম ও এর বিশ্বস্ত গ্রাহকদের জন্য নিজের দক্ষতা দিয়ে অবদান রাখতে আমি মুখিয়ে আছি। শিটফেড বিজনেস ইউনিটকে সাফল্যের নতুন মাত্রায় নিয়ে যেতে পারবো বলে আমি আশাবাদী।”

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *