আনুষাঙ্গিক মোবাইল

কেনাকাটার বিশেষ সপ্তাহ নিয়ে এলো ইনফিনিক্স

ক.বি.ডেস্ক: শপিংপ্রিয় মানুষদের জন্য কেনাকাটার বিশেষ সপ্তাহ নিয়ে এলো স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স এবং দেশের অনলাইন শপিং প্লাটফর্ম দারাজ। এই সপ্তাহে ইনফিনিক্স সুপার ব্র্যান্ড প্যারেডে গ্রাহকদের জন্য থাকছে অফিশিয়াল ব্র্যান্ড ওয়ারেন্টিসহ বিশেষ ছাড় এবং ০% ইএমআই।

ক্যাম্পেইন চলাকালীন ইনফিনিক্সের নোট, হট ও স্মার্ট সিরিজের সব স্মার্টফোনে পাওয়া যাবে ২,৫০০ টাকা পর্যন্ত ছাড়। সোশ্যাল মিডিয়ায় লাইভ চলাকালীন একটি ফোন কিনে আরেকটি ফোন জিতে নেয়ার সুযোগ। এই সুযোগটি পেতে ইনফিনিক্সের অফিশিয়াল ফেসবুক পেজে চোখ রাখুন। ২১ অক্টোবর পর্যন্ত চলবে এই ক্যাম্পেইন।

দারাজে ইনফিনিক্স নোট সিরিজের নোট ৩০ প্রো, নোট ৩০, নোট ১২ প্রো, নোট ১২, নোট ১২ ২০২৩; হট সিরিজের হট ৩০, হট ৩০আই, হট ১২ প্লে এবং স্মার্ট সিরিজের স্মার্ট ৭ মডেলগুলো পাওয়া যাচ্ছে। মডেলগুলো দেখতে এই লিংকে ভিজিট করুন: https://www.daraz.com.bd/shop/infinix-bd/

আগামী ২০ অক্টোবর এর মধ্যে ইনফিনিক্স নোট সিরিজের যেকোনো ফোন কিনে ‘লাখপতি’ হওয়ার সুযোগ পাবেন গ্রাহকরা। ক্যাম্পেইনটিতে অংশ নেয়ার জন্য নোট সিরিজ ক্রেতাদের আইএমইআই নম্বর ও শপ কোডের মতো কিছু নির্দিষ্ট তথ্যসহ ২৬৯৬৯ নম্বরে একটি এসএমএস পাঠাতে হবে। ২০ অক্টোবর পর্যন্ত ইনফিনিক্স নোট সিরিজ ক্রেতাদের জন্য আরও থাকবে নিশ্চিত ক্যাশব্যাক।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *