উদ্যোগ

বাক্কো ও বিসিসি’র মধ্যে চুক্তি

ক.বি.ডেস্ক: আসন্ন ‘স্মার্ট বাংলাদেশ সামিট ২০২৩’ উপলক্ষ্যে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব কনট্যাক্ট সেন্টার অ্যান্ড আউটসোর্সিং (বাক্কো)- এর সঙ্গে বাংলাদেশ কমপিউটার কাউন্সিল (বিসিসি)-এর সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়। সমঝোতা চুক্তি অনুযায়ী ‘স্মার্ট বাংলাদেশ সামিট ২০২৩’ আয়োজনে বিসিসি’র সহযোগী হিসেবে সার্বিক সহযোগিতা প্রদানসহ সেমিনার ব্যবস্থাপনায় কাজ করবে বাক্কো।

চতুর্থ শিল্পবিপ্লবের চ্যালেঞ্জ মোকাবেলার মাধ্যমে দেশের অর্থনীতিকে ডিজিটাল থেকে স্মার্ট পর্যায়ে উন্নীত করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে এবারের স্মার্ট বাংলাদেশ সামিট ২০২৩।

গত রবিবার (১০ সেপ্টেম্বর) বিসিসি’র সভাকক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন বাক্কো’র সহ-সভাপতি তানভীর ইব্রাহীম এবং বিসিসি’র পরিচালক (প্রশিক্ষণ ও উন্নয়ন) মো. গোলাম সারওয়ার। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিসিসি’র নির্বাহী পরিচালক রণজিৎ কুমার।

আইসিটি বিভাগের উদ্যোগে ও বিসিসি’র আয়োজনে আগামী ৫-৭ অক্টোবর অনুষ্ঠিতব্য “স্মার্ট বাংলাদেশ সামিট ২০২৩”-এর আয়োজনকে সফল করতে আইসিটি ভিত্তিক বাণিজ্যিক সংস্থাগুলোকে সহযোগী হিসেবে চেয়ে সমঝোতা চুক্তি স্বাক্ষরের এই অনুষ্ঠান আয়োজিত হয়।

উল্লেখ্য, বেসিস, বিসিএস, এফবিসিসিআই, ই-ক্যাব ও আইসপিএবিসহ বাণিজ্যিক সংস্থাগুলোর সঙ্গেও সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *