আনুষাঙ্গিক মোবাইল

মিব্রো লাইট ২ কলিং স্মার্টওয়াচ

ক.বি.ডেস্ক: দেশের বাজারে মিব্রো লাইট ২ ব্লুটুথ কলিং স্মার্টওয়াচ নিয়ে এল মোশন ভিউ। স্মার্টওয়াচটিতে রয়েছে ১ দশমিক ৩ ইঞ্চি অ্যামোলেড অলওয়েজ অন ডিসপ্লে, ৫.১ ব্লুটুথ সংস্করণ, ফোন কল করা কিংবা রিসিভ করে কথা বলার জন্য স্মার্টওয়াচটিতে রয়েছে মাইক্রোফোন ও স্পিকার। স্মার্টওয়াচটির মূল্য ৫৫৯০ টাকা। সেই সঙ্গে মিলবে ১২ মাসের ওয়ারেন্টি সেবা। ঈদের আগে ওয়াচটি ক্রয়ে একটি ভাউচার পাবেন এবং সেটি দিয়ে অনলাইনে অর্ডার করার ক্ষেত্রে ১০ শতাংশ ছাড় মিলবে।

স্মার্টওয়াচটিতে রয়েছে ১ দশমিক ৩ ইঞ্চি অ্যামোলেড অলওয়েজ অন ডিসপ্লে। যার রেজ্যুলেশন ৩৬০* ৩৬০ পিক্সেল। বৃত্তাকার ডিভাইসটিতে অ্যামোলেড ডিসপ্লে থাকায় রোদেও খুব পরিষ্কারভাবে ডিসপ্লে দেখা যায়। এতে নিজের পছন্দমতো ওয়াচফেস সেট করা যায়। ডিভাইসটিতে রয়েছে উন্নতমানের ব্লুটুথ সংযোগ। সে জন্য স্মার্টওয়াচটিতে দেওয়া হয়েছে ৫.১ ব্লুটুথ সংস্করণ। দীর্ঘ ব্যাটারি ব্যাকআপ দিতে রয়েছে ৩৫০ এমএএইচের ব্যাটারি। ব্যাটারি ফুল চার্জ হতে প্রায় ২ ঘণ্টা সময় লাগে। আর একবার ফুল চার্জে স্মার্টফোনটি চলে ১২ দিন।

ফোনে আসা সকল নোটিফিকেশন স্মার্টওয়াচ থেকেই দেখা যাবে এবং প্রয়োজনে মেসেজের রিপ্লাইও করা যাবে। হরেক রকম সেন্সরযুক্ত মিব্রো লাইট ২ ব্রান্ডের এই স্মার্টওয়াচে ৬০টির বেশি নানা স্পোর্টস মোড যুক্ত করা আছে। রয়েছে হেলথ সম্পর্কিত বিভিন্ন ফিচার। এতে দেখা যাবে হার্ট রেইট, রক্তে অক্সিজেনের মাত্রা, ঘুমের পরিমাণ, শ্বাস-প্রশ্বাস, হাঁটাচলা ও চলাচলের সব ধরনের রেকর্ড এই স্মার্টওয়াচের পাওয়া যাবে। এর সঙ্গে রয়েছে লেদার ও সিলিকন স্ট্র্যাপ। ৫৪ দশমিক ২ গ্রাম ওজনের স্মার্টওয়াচটিতে রয়েছে ২এটিএম গ্রেডের ওয়াটার রেসিস্ট্যান্স। ফলে এটি হাতে থাকা অবস্থায় পানির নিচে টানা ২০ মিনিট থাকা যাবে, এমনকি এটি পরে সাঁতার কাটাও যাবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *