উদ্যোগ

জিপি স্টারদের জন্য ‘লে রয়্যাল’ এ বিশেষ সুবিধা!

ক.বি.ডেস্ক: গ্রামীণফোনের প্রিমিয়াম গ্রাহকরা লে মেরিডিয়ান ঢাকা’র মেম্বারশিপ প্রোগ্রাম ‘লে রয়্যাল’ -এ বিশেষ সুবিধা উপভোগ করবেন। জিপি স্টার গ্রাহক এবং গ্রামীণফোনের কর্মীরা লে রয়্যালের বার্ষিক মেম্বারশিপ গ্রহণের ওপর ১৫ শতাংশ, লে মেরিডিয়ান ঢাকায় ৫০ শতাংশ এবং অন্যান্য নির্ধারিত প্রিভিলেজ পার্টনারদের সেবার ওপর ৫৫ শতাংশ পর্যন্ত মূল্যছাড় সুবিধা পাবেন। সেই সঙ্গে তাদের জন্য থাকছে এক বিশেষ কো-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ড।

সম্প্রতি এ উপলক্ষে লে মেরিডিয়ান ঢাকায় একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান আয়োজিত হয়। আইকনএক্স লিমিটেডের সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর করেছে গ্রামীণফোন। গ্রামীণফোনের মার্কেটিং অ্যান্ড প্রিমিয়াম সেগমেন্টের প্রধান ফারহা নাজ জামান এবং আইকনএক্স লিমিটেডের পরিচালক তাসনুভা ইসলাম চুক্তিতে স্বাক্ষর করেন।

জিপি স্টার গ্রামীণফোনের লয়্যালটি প্রোগ্রাম যা গ্রাহকদের জীবনযাত্রার অভিজ্ঞতাকে আরও উন্নত ও স্বাচ্ছন্দ্যদায়ক করতে বিভিন্ন বিশেষ সুবিধা প্রদান করে থাকে। ভ্রমণ কিংবা খাওয়াদাওয়া থেকে শুরু করে জীবনযাত্রার বিভিন্ন ক্ষেত্রে দেশের স্বনামধন্য পণ্য এবং সেবা প্রদানকারী প্রতিষ্ঠানগুলোতে সেবা গ্রহণে জিপি স্টার গ্রাহকরা যেন সেরা সব অফার উপভোগ করতে পারেন – তা নিশ্চিতে কাজ করে যাচ্ছে গ্রামীণফোন। দেশের বাইরে বিলাসবহুল ভ্রমণের ক্ষেত্রে গ্রাহকদেরক অনন্য অভিজ্ঞতা প্রদানের লক্ষ্যে এবারে লে রয়্যাল মেম্বারশিপ সুবিধা নিয়ে এসেছে গ্রামীণফোন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *