উদ্যোগ

“দ্য ডেইলি স্টার আইসিটি অ্যাওয়ার্ডস” বিজয়ী যারা

ক.বি.ডেস্ক: সাম্প্রতিক বছরগুলোতে বাংলাদেশ আইসিটি শিল্পে উল্লেখযোগ্য প্রবৃদ্ধির অভিজ্ঞতা অর্জন করেছে। বাংলাদেশের আইসিটি শিল্প দেশের ডিজিটাল অবকাঠামোকে রূপান্তরিত করতে দারুণ অগ্রগতি সাধন করেছে। আইসিটি শিল্পের বিকাশকে আরও প্রচার করতে এবং অন্যদের জন্য মানদণ্ড হিসাবে কাজ করতে পারে এমন অগ্রগামীদের স্বীকৃতি দিতে, সপ্তমবারের মতো “দ্য ডেইলি স্টার আইসিটি অ্যাওয়ার্ডস” প্রদান করা হয়।

সম্প্রতি দ্য ডেইলি স্টার আইসিটি অ্যাওয়ার্ডস এর গালা ইভেন্ট লে মেরিডিয়ান ঢাকায় অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এবং বিজয়ীদের হাতে ক্রেস্ট তুলে দেন শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন। এ সময় উপস্থিত ছিলেন ব্র্যাক ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সেলিম আর এফ হুসেইন, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ড. মো. সবুর খান, বেসিস সভাপতি রাসেল টি আহমেদ এবং দ্য ডেইলি স্টার এর সম্পাদক ও প্রকাশক মাহফুজ আনাম।

দ্য ডেইলি স্টার আইসিটি আ্যওয়ার্ডস বিজয়ী যারা
ডিজিটাল কমার্স অব দ্য ইয়্যার ক্যাটাগরিতে শেয়ার ট্রিপ লিমিটেড; আইসিটি স্টার্ট-আপ অব দ্য ইয়্যার ক্যাটাগরিতে আই ফারমার; আইসিটি সলিউশন প্রোভাইডার অব দ্য ইয়্যার ২০২২ (ইন্টারন্যাশনাল মার্কেট ফোকাস) ক্যাটাগরিতে বিজেআইটি গ্রুপ; আইসিটি সলিউশন প্রোভাইডার অব দ্য ইয়্যার ২০২২ (লোকাল মার্কেট ফোকাস) ক্যাটাগরিতে ডিজিকন টেকনোলজিস লিমিটেড; আইসিটি বিজনেস পার্সন অব দ্য ইয়ার ২০২২ ক্যাটাগরিতে মঈনুল হক সিদ্দিকী চেয়ারম্যান, ফাইবার@হোম এবং আইসিটি পাইওনিয়ার ক্যাটাগরিতে মরহুমা লুনা সামসুদ্দোহা।

দ্য ডেইলি স্টার আইসিটি আ্যওয়ার্ডস এর সহযোগিতায় ব্র্যাক ব্যাংক এবং ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এবং বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস); হসপিটালিটি পার্টনার লে মেরিডিয়ান ঢাকা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *