মোবাইল স্মার্টফোন

ভিভো ওয়াই২২এস

ক.বি.ডেস্ক: তরুণ-তরুণীদের নজর কেড়েছে ভিভো ওয়াই২২এস। ক্যামেরা, ফিচার ও লুকে আকর্ষনীয় ওয়াই২২এস এর দামটাও হাতের নাগালেই। তরুণরা সাধ্যের মধ্যেই নিচ্ছেন প্রিমিয়াম স্বাদ। চলতি মাসে দেশের স্মার্টফোন বাজারে এসেছে ভিভোর ওয়াই সিরিজের নতুন স্মার্টফোন। ওয়াই২২এস এর দুর্দান্ত ক্যামেরা, অসাধারণ ফিচার, স্টাইলিশ লুক, শক্তিশালী কার্যক্ষমতা স্মার্টফোনটিকে দিয়েছে এক অনন্য মাত্রা।

ভিভো ওয়াই২২এস স্মার্টফোনটিতে রয়েছে ৬ জিবি র্যাম এবং ১২৮ জিবির স্টোরেজ। সেই সঙ্গে ব্যবহার করা হয়েছে অপারেটিং সিস্টেম ফানটাচ ওএস১২। ব্যবহার করা হয়েছে স্ন্যাপড্রাগনের ৬৮০ প্রসেসর। স্মার্টফোনটিতে নিরবিচ্ছিন্ন সেবা নিশ্চিত করতে রয়েছে ৫ হাজার মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি, সঙ্গে রয়েছে ১৮ ওয়াটের ফ্ল্যাশ চার্জার যার মাধ্যমে ২ ঘণ্টা ১০ মিনিটে ফোনটিতে পুরোপুরি চার্জ দেওয়া সম্ভব।

ভিভো ওয়াই২২এস এর রিয়ার ক্যামেরাতে আছে ডুয়েল ক্যামেরা সেটআপ।  যার মেইন ক্যামেরা হলো ১.৮ অ্যাপাচারের ৫০ মেগাপিক্সেলের আর দ্বিতীয় ক্যামেরাটি ২ মেগাপিক্সেলের ২.৪ অ্যাপাচারের ম্যাক্রো সেন্সর ক্যামেরা। সেলফি প্রেমীদের জন্য রয়েছে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। সেই সঙ্গে রয়েছে ফ্রন্ট ও রেয়ার ক্যামেরায় পোট্রেইট, নাইট, প্যানারোমা, স্লো মোশন, টাইম ল্যাপসের মতো অসাধারেণ ফিচার।

হালের সব গুরুত্বপূর্ণ সেন্সর ওয়াই২২এস স্মার্টফোনে ব্যবহার করা হয়েছে। র্যাম  হ্যান্ডেলিং ভালো হওয়ার কারণে ফোনটিতে কোন ল্যাগ হয় না এবং রাফ অ্যান্ড টাফ ইউস করা যায়। স্পিকার পারফরমেন্সের কথা বলতে গেলে সাউন্ডের বেইজ এবং লাউড রেঞ্জ বেশ ভালো। এই ফোনটির গেমিং সিস্টেম বেশ স্মার্ট। কোন ধরণের ল্যাগ বা হিটিং এর সমস্যা ছাড়া কফ অফ ডিউটি, ফ্রি ফায়ারসের মতো হাই রেজুলেশনের গেইম খেলা সম্ভব।

ভিভো ওয়াই২২এস দুইটি রঙে স্টারলিট ব্লু ও সামার সায়ান স্মার্টফোন বাজারে পাওয়া যাচ্ছে। স্টারলিট ব্লু দিয়ে মহাবিশ্বের জ্বলজ্বল তারাকে বোঝানো হয়েছে। আর সামার সায়ান দিয়ে অত্যাধুনিক সার্ফেস টেকচারিং টেকনিকসকে তুলে ধরা হয়েছে। ডিভাইসটি মূল্য মাত্র ২১ হাজার ৯৯৯ টাকা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *