উদ্যোগ

দারাজ ১১.১১ এ বিক্রিতে রেকর্ড ‘রিয়েলমি সি৩৩’

ক.বি.ডেস্ক: দারাজ ১১.১১ ক্যাম্পেইন উপলক্ষে রিয়েলমি আয়োজন করে ‘ইচ্ছা পূরণের দিন’ শীর্ষক বিশেষ ক্যাম্পেইন। স্মার্টফোন বিক্রিতে অবিস্মরণীয় রেকর্ড গড়েছে রিয়েলমি সি৩৩। ১১ নভেম্বর দারাজ ক্যাম্পেইনে দ্রুততম সময়ে সবচেয়ে বেশি বিক্রিত স্মার্টফোনের রেকর্ড করেছে এন্ট্রি লেভেলে ৫০ মেগাপিক্সেল ক্যামেরার স্মার্টফোন রিয়েলমি সি৩৩। ক্যাম্পেইন উপলক্ষে মোট ৩ হাজার রিয়েলমি সি৩৩ স্মার্টফোন বিক্রি করে এ রেকর্ড গড়েছে।

রিয়েলমি সি৩৩: ৬.৫ ইঞ্চি ডিসপ্লে ও ৮.৩ মিলিমিটার আলট্রা-স্লিম বডির সঙ্গে বাউন্ডলেস সি ডিজাইন এই ফোনকে করেছে অনেক বেশি ট্রেন্ডি ও ফ্যাশনেবল। মাইক্রন-লেভেল প্রসেসিং ও লিথোগ্রাফির সাহায্যে তৈরি করা ডাইন্যামিক ভিজ্যুয়াল লাইট এফেক্ট এই ফোনকে আরও বেশি আকর্ষণীয় করে তুলেছে। এই ফোনে আছে ৫০ মেগাপিক্সেলের সিএইচডিআর অ্যালগরিদম প্রযুক্তি সম্বলিত ক্যামেরা। নিরবচ্ছিন্ন ভিডিও ও কনটেন্ট ভিউয়িং অভিজ্ঞতা নিশ্চিত করতে আছে ৫,০০০ এমএএইচ সুবিশাল ব্যাটারি। সঙ্গে থাকছে আলট্রা ফাস্ট সাইড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং সুপার ফাস্ট ইউএফএস ২.২ স্টোরেজ সিস্টেম।

অ্যাকুয়া ব্লু এবং নাইট সি এই দুইটি রঙে বাজারে এসেছে রিয়েলমি সি৩৩। স্মার্টফোনটি সম্পর্কে বিস্তারিত: https://www.realme.com/bd/realme-c33

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *