সাম্প্রতিক সংবাদ

হুয়াওয়ে আইসিটি ইনকিউবেটর: চূড়ান্ত পর্বে ২০টি স্টার্টআপ

ক.বি.ডেস্ক: হুয়াওয়ে আইসিটি ইনকিউবেটর ২০২২ প্রতিযোগিতার চূড়ান্ত পর্বে ২০টি স্টার্টআপ। ইনকিউবেটর বুটক্যাম্পে অংশগ্রহণকারী ৬৮টি স্টার্টআপ থেকে নির্বাচিত ২০টি স্টার্টআপকে বাছাই করেছে স্টার্টআপ বাংলাদেশ লিমিটেড ও আইডিয়া প্রকল্প। বুটক্যাম্প থেকে আইডিয়া স্টেজ ও আর্লি স্টেজ এই দুটি গ্রুপে বিজয়ীদের ভাগ করা হয়। প্রতি গ্রুপ থেকে ১০ জন করে ফাইনালিস্ট বাছাই করা হয়।

প্রতিযোগিতার আইডিয়া ও আর্লি এ দুই স্টেজের চ্যাম্পিয়নদের প্রাইজ মানি হিসেবে দেয়া হবে পাঁচ লক্ষ টাকা; এক লক্ষ ২৫ হাজার মার্কিন ডলার সমমূল্যের হুয়াওয়ে ক্লাউড ক্রেডিট। বিজয়ী স্টার্টআপগুলোর প্রধান নির্বাহীরা বিদেশের সফল স্টার্টআপগুলোর প্রতিনিধিদের সঙ্গে দেখা করার সুযোগ পাবেন। প্রতিযোগিতার ১ম ও ২য় রানার-আপ স্টার্টআপ পাবে যথাক্রমে তিন লক্ষ ও এক  লক্ষ টাকার প্রাইজ মানি। স্টার্টআপগুলোর প্রধান নির্বাহীরা দেশের বাইরে সফল স্টার্টআপের প্রতিনিধিদের সঙ্গে দেখা করতে পারবেন এবং ৮০ হাজার মার্কিন ডলার সমমূল্যের হুয়াওয়ে ক্লাউড ক্রেডিট পাবেন।

আইডিয়া স্টেজ: হুয়াওয়ে আইসিটি ইনকিউবেটর ২০২২ প্রতিযোগিতার আইডিয়া স্টেজের ফাইনালিস্ট স্টার্টআপগুলো হচ্ছে:- অর্গাভেট মেডিসিন, ওয়েস্টেক, ইনসিউরকাউ, সিনারজি, বণিক, দুর্জয় ডিএসএস, ইউ-টার্ন, কৃষিয়ান লিমিটেড, ফিটনেশন এবং রিল্যাক্সি

আর্লি স্টেজ: হুয়াওয়ে আইসিটি ইনকিউবেটর ২০২২ প্রতিযোগিতার আর্লি স্টেজের ফাইনালিস্ট স্টার্টআপগুলো হচ্ছে:- পালকি, বিপ্রেজেন্ট আইটি, আরবান গ্যাজ লিমিটেড, উইগ্রো টেকনোলোজিস লিমিটেড, এসক্রে, ট্রাবিল, জাহাজি লিমিটেড, পুঁজিঘর, সায়েনটিকো লিমিটেড এবং ইনোভেক্স আইডিয়া সলিউশন।

আয়োজনের পরবর্তী পর্যায়ে, অক্টোবর মাসের মাঝামাঝি স্টার্টআপগুলোর পিচ-ডেক ও উপস্থাপনা যাচাই করে দেখবে স্বতন্ত্র জুরি প্যানেল। এরপর অক্টোবর মাসের শেষ নাগাদ গালা ইভেন্টের মাধ্যমে হুয়াওয়ে আইসিটি ইনকিউবেটরের বিজয়ীদের নাম ঘোষণা করা হবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *