সাম্প্রতিক সংবাদ

স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক’র সঙ্গে জেনেক্স ইনফোসিস’র চুক্তি

ক.বি.ডেস্ক: গ্রাহক পরিষেবার পরিধি সম্প্রসারণের মাধ্যমে বৃহত্তর গ্রাহক গোষ্ঠীর কাছে বিশ্বমানের ব্যাংকিং সেবা পৌঁছে দেয়ার লক্ষ্যে সম্প্রতি জেনেক্স ইনফোসিস লিমিটেডের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে দেশের স্বনামধন্য বেসরকারি ব্যাংক স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক লিমিটেড। এই চুক্তির অধীনে জেনেক্স ইনফোসিস স্ট্র্যাটাজিক পার্টনার হিসেবে বৃহত্তর গ্রাহক গোষ্ঠীকে স্ট্যান্ডার্ড চার্টার্ড’র ব্যাংকিং সেবাগুলো পৌঁছে দিতে ব্যাংকটিকে সহায়তা করবে।

সম্প্রতি ঢাকায় অবস্থিত জেনেক্স ইনফোসিসর প্রধান কার্যালয়ে উভয় প্রতিষ্ঠানের উচ্চ পর্যায়ের নির্বাহী ও অন্যান্য সংশ্লিষ্ট ব্যক্তিবর্গের উপস্থিতিতে একটি দ্বিপাক্ষিক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়।

অনুষ্ঠানে স্ট্যান্ডার্ড চার্টার্ড’র বাংলাদেশের কনজিউমার, প্রাইভেট অ্যান্ড বিজনেস ব্যাংকিং বিভাগের প্রধান সাব্বির আহমেদ বলেন, আগত বছরগুলোতে বিশ্বমানের ব্যাংকিং সেবা অধিকতর গ্রাহকের কাছে পৌঁছে দিতে একটি সমন্বিত ব্যবস্থা প্রতিষ্ঠিত করতে আমরা সচেষ্ট রয়েছি এবং জেনেক্স ইনফোসিসের সঙ্গে আমাদের স্ট্র্যাটেজিক পার্টনারশিপ সেই ব্যবস্থারই একটি অংশ।

জেনেক্স ইনফোসিস’র প্রধান নির্বাহী কর্মকর্তা প্রিন্স মজুমদার বলেন, আমাদের অর্জিত দক্ষতা ও অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে এই চুক্তির লক্ষ্য অর্জনে সফল হবো বলে আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি। সেই সঙ্গে এই পার্টনারশিপ, ব্যাংকিং সেক্টরে আমাদের পদচারণাকেও আরও শক্তিশালী করবে।

জেনেক্স ইনফোসিস লিমিটেড শেয়ারবাজারে তালিকাভুক্ত একটি বিজনেস প্রসেস ম্যানেজমেন্ট ও আইটি সার্ভিস সেবাদানকারী প্রতিষ্ঠান। কাস্টমার এক্সপেরিয়েন্স ম্যানেজমেন্ট সেক্টরে জেনেক্স ইনফোসিস বাংলাদেশের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান। সময়োপযোগী বহুমুখী প্রযুক্তি সেবাদানকারী হিসেবেও প্রতিষ্ঠানটি সুপরিচিত।

স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশের একমাত্র বহুজাতিক সর্বজনীন ব্যাংক। ১১৭ বছর ধরে বিশ্বব্যাপী গ্রাহকগণকে নিরবচ্ছিন্ন ব্যাংকিং সেবা দিয়ে আসছেন। দেশের অর্থনৈতিক প্রক্রিয়ায় দীর্ঘসময়ের অংশীদার হিসাবে, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক ব্যক্তি ও প্রাতিষ্ঠানিক উভয় পর্যায়ে উন্নত ব্যাংকিং সেবা নিশ্চিত করার মাধ্যমে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে চলেছে। স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ, ব্রিটিশ বহুজাতিক ব্যাংক স্ট্যান্ডার্ড চার্টার্ডের সম্পূর্ণ মালিকানাধীন একটি সহযোগী প্রতিষ্ঠান, যার সদর দপ্তর লন্ডনে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *