মোবাইল স্মার্টফোন

পাঞ্চ-হোল ডিসপ্লের ‘প্রিমো এইচএম৭’

ক.বি.ডেস্ক: ওয়ালটন দেশের স্মার্টফোন বাজারে ‘‘প্রিমো এইচএম৭’’ মডেলের নতুন একটি স্মার্টফোন নিয়ে এলো।  এটি বর্তমানে বাজারের সবচেয়ে সাশ্রয়ী মূল্যের পাঞ্চ-হোল সমৃদ্ধ বড় ডিসপ্লের ডিভাইস। ট্রিপল ক্যামেরার ফোনটিতে রয়েছে শক্তিশালী প্রসেসর, র্যাম-রম ও ব্যাটারিসহ দুর্দান্ত সব ফিচার। ক্রিস্টাল ব্লু এবং অ্যাজুর ব্লু এই দুটি রঙে ফোনটি বাজারে এসেছে। ভ্যাট ছাড়া ফোনটির মূল্য ১০,৪৯৯ টাকা।

প্রিমো এইচএম

স্মার্টফোনে ব্যবহৃত হয়েছে ৬.৫২৮ ইঞ্চি বিশাল পর্দা। ৪০০ নিটস ব্রাইটনেস সমৃদ্ধ ১৮:৯ অ্যাসপেক্ট রেশিওর এইচডি প্লাস আইপিএস পাঞ্চ-হোল ডিসপ্লের রেজ্যুলেশন ১৬০০ বাই ৭২০ পিক্সেল। ফলে ছবি বা ভিডিও দেখা, গেম খেলা কিংবা ইন্টারনেট ব্রাউজিংয়ে মিলবে আনন্দময় অভিজ্ঞতা। গ্রাহক হাতের মুঠোয় পাবেন মুভি থিয়েটারের স্বাদ। নতুন এই ফোনে আছে ১.৮ গিগাহার্টজের ১২ ন্যামোমিটার ইউনিসক টাইগার টি৬১০ অক্টা-কোর প্রসেসর। গ্রাফিক্স হিসেবে ব্যবহৃত হয়েছে মালি-জি৫২। ৩ গিগাবাইট এলপিডিডিআর৪এক্স র্যামের সঙ্গে প্রয়োজনীয় ফাইল এতে সংরক্ষণে রয়েছে ৩২ গিগাবাইট স্টোরেজ। যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ১২৮ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ফোনটির পেছনে রয়েছে এলইডি ফ্ল্যাশযুক্ত এফ/১.৮ অ্যাপারচার সমৃদ্ধ পিডিএএফ প্রযুক্তির অটোফোকাস এআই ট্রিপল ক্যামেরা। ৫পি লেন্স সমৃদ্ধ এর ১৩ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরায় রয়েছে ১/৩ ইঞ্চির সেন্সর। এর পাশাপাশি রয়েছে ২ মেগাপিক্সেলের ডেপথ এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর। ফলে উজ্জ্বল, ঝকঝকে রঙিন ছবি পাবেন গ্রাহক। সেলফির জন্য সামনে রয়েছে এফ/২.০ অ্যাপারচার সমৃদ্ধ ৮ মেগাপিক্সেল ক্যামেরা। যা অল্প আলোতেও দেবে নিখুঁত সেলফি। উভয় ক্যামেরায় ফুল এইচডি ভিডিও ধারণ করা যাবে। অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে পরিচালিত স্মার্টফোনটির দুর্দান্ত পাওয়ার ব্যাক-আপের জন্য রয়েছে ৪৯০০ মিলিঅ্যাম্পিয়ার লি-পলিমার ব্যাটারি।

এই স্মার্টফোনে ৩০ দিনের বিশেষ রিপ্লেসমেন্ট সুবিধাসহ এক বছরের বিক্রয়োত্তর সেবা পাচ্ছেন গ্রাহক। দেশের সব ওয়ালটন প্লাজা, মোবাইলের ব্র্যান্ড ও রিটেইল আউটলেটের পাশাপাশি ঘরে বসেই ই-কমার্স ওয়েবসাইট ওয়ালকার্ট (https://cutt.ly/zCb4psx) থেকে এটি কেনা যাচ্ছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *