গেমস

বেনকিউ ফুটবল লীগ: চ্যাম্পিয়ন আলফা সফট

ক.বি.ডেস্ক: আসন্ন ফিফা বিশ্বকাপ ফুটবল উতসবকে সামনে রেখে আয়োজিত হয় ‘‘বেনকিউ ফুটবল লীগ ২০২২’’। এই টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে আলফা সফট লিমিটেড। সিক্স এ সাইড এর এই টুর্নামেন্টটি অনুষ্ঠিত হয়েছে জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে। টুর্নামেন্টে ৪টি গ্রুপে বিভক্ত হয়ে দলগুলো অংশ নেয়। ৪ গ্রুপের শীর্ষ ৪ দল সরাসরি সেমিফাইনালে উত্তীর্ন হয়।

দেশের আইসিটি খাতের ৯টি প্রতিষ্ঠান এবারের টুর্নামেন্টে অংশগ্রহণ করে। স্মার্ট টেকনোলজিস, ইউনিক বিজনেস সিস্টেমস, সুরভী এন্টারপ্রাইজ, স্টারটেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, আমরা নেটওয়ার্কস, ডিজিটাল ইকুইপমেন্ট, টেকল্যান্ড, অপটিম্যাল টেকনোলজি, আলফা সফট এবং আরও ৩টি আঞ্চলিক দল অংশগ্রহন করে।

টুর্নামেন্টে সেমিফাইনালে উত্তীর্ন হয় স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, আলফা সফট, আমরা নেটওয়ার্কস এবং সুরভী এন্টারপ্রাইজ। ফাইনালে উত্তীর্ন হয় আলফা সফট এবং সুরভী এন্টারপ্রাইজ। বেনকিউ ফুটবল লীগ ২০২২ এ চ্যাম্পিয়ন হয়েছে আলফা সফট এবং রানার আপ  হয়েছে সুরভী এন্টারপ্রাইজ।

সম্প্রতি টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেনকিউ বাংলাদেশ’র কান্ট্রি ম্যানেজার রিত্তিক কবিরাজ, সুরভী এন্টারপ্রাইজ’র ব্যবস্থাপনা পরিচালক জাকের রিয়াদ, স্মার্ট টেকনোলজিস’র ডিস্ট্রিবিউশন বিজনেস ডিরেক্টর জাফর আহমেদ এবং চ্যানেল সেলস ডিরেক্টর মুজাহিদ আলবেরুনী সুজন।

বেনকিউ ফুটবল লীগ ২০২২ এর আয়োজক কমিটির প্রধান সমন্বয়ক ছিলেন স্মার্ট টেকনোলজিসের হেড অব মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন মাহফুজুর রহমান মুকুল। টাইটেল স্পন্সর বেনকিউ; আয়োজক পার্টনার স্মার্ট টেকনোলজিস; কো স্পন্সর ইউনিক বিজনেস সিস্টেমস এবং সুরভী এন্টারপ্রাইজ; ফুড অ্যান্ড বেভারেজ পার্টনার ক্লাউড কফি; টিভি পার্টনার বাংলা টিভি এবং ডিজিটাল পার্টনার টাইগার মিডিয়া।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *