উদ্যোগ

ফেস অব রিয়েলমি সি৩৫

ক.বি.ডেস্ক: রিয়েলমি সবসময়ই তরুণদের চাহিদার প্রাধান্য দিয়ে এসেছে এবং ভবিষ্যতেও এই ধারা অব্যাহত থাকবে। সম্প্রতি উন্মোচিত হওয়া সুন্দর এবং স্টাইলিশ ডিজাইনের ‘রিয়েলমি সি৩৫’ এর মুখপাত্র বেছে নিতে শুরু হয় ‘‘ফেস অব রিয়েলমি সি৩৫’’ ক্যাম্পেইন। এই ক্যাম্পেইনে যুক্ত হয়েছেন ৩০ হাজারেরও বেশি শিক্ষার্থী। ক্যাম্পেইনটির মাধ্যমে রিয়েলমি তরুণ এবং বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীদের লাইফস্টাইলের সঙ্গে ডিভাইসটির নান্দনিকতার এক অপূর্ব মেলবন্ধন ঘটিয়েছে।

ক্যাম্পেইনের অংশ হিসেবে শিক্ষার্থীদের ছবিসহ তাদের এক্সট্রা কারিকুলার অ্যাক্টিভিটির বিস্তারিত জমা দিতে বলা হয় ওয়েবসাইটে। দেশের ১৩টি বিশ্ববিদ্যালয়ের ৫৬৩ জনেরও বেশি শিক্ষার্থী এ প্রতিযোগিতায় সরাসরি অংশ নিয়েছেন। সেখান থেকে ১০ জন্যের চূড়ান্ত তালিকা উপস্থাপন করা হয় এবং শুরু হয় পাবলিক ভোটিং রাউন্ড। ৩ দিনেরও বেশি পাবলিক ভোটিংয়ে ৬ হাজারেরও বেশি ভোট পড়েছে এবং সেখান থেকে সবচেয়ে বেশি ভোটের ভিত্তিতে চূড়ান্তভাবে ৪ জনকে নির্বাচিত করা হয়। বিজয়ীরা হলে সায়মা তাজমিম অরিন, তাসফিয়া আমিন সামিয়া, অজন্তা ঐশী এবং ইফতেখারুল বারি।

বিজয়ী শিক্ষার্থীরা নিজেদের রিয়েলমি সি৩৫ এর ফেস হিসেবে উপস্থাপন করার পাশাপাশি ক্যাম্পাসের ভেতরে বিভিন্ন ইভেন্ট চলাকালীন এ ফোনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ করবেন এবং রিয়েলমি তাঁদের মেধার বিকাশে পাশে থাকবে। পাশাপাশি, প্রতিযোগিতায় অংশ নেওয়া সেরা দশ জন বাংলাদেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত রিয়েলমির বিভিন্ন ধরনের কর্মকাণ্ডের সঙ্গে সম্পৃক্ত থাকবেন।      

পুরো ক্যাম্পেইনের প্রচারনাকালীন সময়ে নর্থ সাউথ ইউনিভার্সিটি সাংস্কৃতিক সংগঠন (এনএসইউএসএস) ও ইউল্যাব ডিজিটাল মার্কেটিং ক্লাবর মতো বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ক্লাবগুলো স্বতঃস্ফূর্তভাবে অংশ নিয়েছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *