মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

আইটেল’র সাশ্রয়ী মূল্যে ‘ভিশন ৩’ স্মার্টফোন

ক.বি.ডেস্ক: আইটেল বাংলাদেশের বাজারে নিয়ে এসেছে ফাস্ট চার্জিং ৪জি স্মার্টফোন ‘ভিশন ৩’। এই ফ্ল্যাগশিপ ফোনটি পাওয়া যাচ্ছে ২ গিগাবাইট র্যাম ও ৩২ গিগাবাইট রমসহ দুটি ভিন্ন রঙের জুয়েল ব্লু ও ডিপ-ওশান ব্ল্যাক। ২জিবি সংস্করণের স্মার্টফোনটির মূল্য ৮,২৯০ টাকা। আইটেল ভিশন ৩ সম্পর্কে বিস্তারিত জানতে:https://www.itel-mobile.com/bangladesh/

আইটেল ভিশন ৩: আইটেলের ভিশন সিরিজের ফোনটিতে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সুবিধাযুক্ত করা হয়েছে। ৫০০০ মিলিঅ্যাম্পিয়ারের মেগা ব্যাটারিতে রয়েছে কৃত্তিম বুদ্ধিমত্তার (এআই) পাওয়ার মাস্টার ম্যানেজমেন্ট সিস্টেম। নতুন এ ফোনটি দিয়ে একনাগাড়ে ২৮ ঘণ্টা কথা বলা, ৫৫৯ ঘণ্টা স্ট্যান্ডবাই, ১৫৮ ঘণ্টা মিউজিক প্লেয়িং এবং ভিডিও দেখার ক্ষেত্রে টানা ১৮ ঘণ্টার ব্যাকআপ পাওয়া যাবে।

৬.৬ ইঞ্চি এইচডি+ ডিসপ্লের সঙ্গে রয়েছে এইচডি+ ওয়াটারড্রপ হাইরেজ্যুলেশন। সুপার ডাবল ক্যামেরা ও স্টাইলিশ মেটাল স্ট্রাইপ ডিজাইন ফোনটিতে একটি প্রিমিয়াম লুক ও ফিল এনে দিয়েছে। ২.৫ডি কার্ভ গ্লাস ডিভাইসটিকে আরও অসাধারণ করে তুলেছে এবং ফোনটি হাতের মুঠোয় অনায়াসে জায়গা করে নেয়। স্মার্টফোনটি চলবে অ্যানড্রয়েড ১১ গো এডিশনে। ফোনটিতে অত্যাধুনিক আইটেল ওএস সংস্করণ ৭.৬ এর সঙ্গে যুক্ত রয়েছে অ্যান্টি-থ্রেফট অ্যালার্ম ফিচার। এতে ব্যবহৃত ডারউইন ইঞ্জিন ব্যবহারকারীদের ফুল-ফ্রেম গেমিং অভিজ্ঞতা দেবে। ফোনটিতে অত্যাধুনিক ফেস আনলক এবং ৮টি ফাংশনের ফিঙ্গারপ্রিন্ট আনলক ফিচার রয়েছে।  

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *