অ্যাপস

টিকটকে নতুন বছরকে স্বাগত জানিয়েছে তারকারা

নতুন বছর মানেই নতুন কিছুর প্রত্যাশা। সবারই সেই প্রত্যাশার পারদ থাকে উঁচুতে। নতুন বছর বরণকে কেন্দ্র করে নানা আয়োজনও দেখা যায় তারকরাদের মধ্যে।

২০২২ সালের শুরুটা কিছুটা ভিন্ন ধরনের আয়োজনে বরণ করছেন দেশের বিনোদন জগতের তারকারা। তারা মেতেছেন বিনোদন প্ল্যাটফর্ম টিকটকে নতুন বছরকে স্বাগত জানিয়ে ভিডিও তৈরি করায়।

বিনোদন জগতের অন্যতম জনপ্রিয় মেহ্‌জাবীন চৌধুরী। তিনি নতুন বছরকে বরণ করে নিতে তৈরি করেছেন টিকটকে ভিডিও। হ্যাশট্যাগ ওয়েলকাম২০২২ #Welcome2022 দিয়ে ভিডিও তৈরি করেছেন তিনি। নতুন বছরে তার প্রত্যাশা নিজেকে আরও ভালোবাসার।

https://www.tiktok.com/@mehazabienchowdhury/video/7047171722126101787

নতুন বছরে নিজের স্বপ্ন বাস্তবায়নে আরও চেষ্টার কথা জানিয়েছেন তুমুল জনপ্রিয় অভিনেতা জিয়াউল হক পলাশ। নতুন বছরেকে স্বাগত জানিয়েছে তার টিকটকে দেয়া #Welcome2022 ভিডিওতে জানিয়েছেন নিজের প্রত্যাশার কথা। নতুন বছরে নতুন স্বপ্ন নিয়ে পথ চলা শুরু করছেন তিনি।

ভিডিওতে প্রায় দুই লাখ ব্যবহারকারী লাভ রিঅ্যাক্ট দিয়েছেন।

তারকাদের নতুন বছরকে স্বাগত জানিয়ে টিকটকে হ্যাশট্যাগ ট্রেন্ডে পিছিয়ে নেয় জনপ্রিয় গায়ক আরেফিন রুমি। ২০২২ সালকে স্বাগত জানিয়ে তিনিও তৈরি করেছেন ভিডিও। #Welcome2022 দিয়ে এই সঙ্গীতশিল্পীও টিকটকে ভিডিও দিয়ে দেখিয়েছেন কীভাবে কেটেছে গত বছর। সামনের বছরই বা কীভাবে কাটাতে চান।

আবার আরেক ভিডিওতে তিনি নতুন বছরে নতুন নতুন অনেক বন্ধু তৈরির কথাও বলেছেন। সে লক্ষেই এগোচ্ছেন বলে জানান তিনি।

জনপ্রিয় অভিনেত্রী মুমতাহিনা টয়া কিছুটা রসিকতা করেই নতুন বছরকে স্বাগত জানিয়েছেন টিকটকে তৈরি ভিডিওতে। তিনি ২০২২ সালে আরও বেশি করে ঘুমাবেন বলে রসিকতায় মেতেছেন।

https://www.tiktok.com/foryou?_r=1&is_from_webapp=v1&item_id=7048260508855569690&source=h5_m#/@mumtaheenatoya/video/7048260508855569690

হামজা খান শায়ান চান নতুন বছরে নিজেকে আরও বেশি ফ্রেমবন্দি করতে। সে লক্ষে তিনি টিকটকের #Welcome2022 দিয়ে করা ভিডিওতে স্ন্যাপ নেয়ার কথা বলেছেন।

শুধু বিনোদন বা সঙ্গীত জগতের তারকারা নন, নতুন বছরকে স্বাগত জানিয়ে #Welcome2022 ভিডিও তৈরিতে মেতেছেন জনপ্রিয় টিকটকাররাও। প্রায় ৪০ লাখ ফলোয়ার নিয়ে টিকটকে জনপ্রিয় কনটেন্ট ক্রিয়েটর জেনসি মুন। ভিডিও তৈরি করে নতুন বছরে নিজের প্রত্যাশার জানান দিয়েছেন তিনিও।

@xensyy_moon

2021 Bye bye👋 Welcome to 2022😍Alhamdulillah for everything🤲#Welcome2022 #xensyymoon#foryou#fyp#foryoupage

♬ original sound – Chris Persaud

তারকারাদের পাশাপাশি সাধারণ টিকটক ব্যবহারকারীরাও হ্যাশট্যাগে মেতেছেন নতুন বছরের প্রত্যাশা-প্রাপ্তি নিয়ে। জানাচ্ছেন নিজেদের সব অনভূতি টিকটকে ভিডিও তৈরির মাধ্যমে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *