উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

ই কুরিয়ার এবং এসএসএল কমার্জ চুক্তি

ক.বি.ডেস্ক: দেশের ডিজিটাল কুরিয়ার সেবাদানকারী প্রতিষ্ঠান ই কুরিয়ার এবং দেশের পেমেন্ট গেটওয়ে কোম্পনি এসএসএল কমার্জর মাঝে সম্প্রতি একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। এসএসএল কমার্জ’র প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত এই চুক্তি স্বাক্ষরের মধ্য দিয়ে এখন থেকে এসএসএল কমার্জ’র পক্ষ হয়ে এস্ক্রোও ভেরিফিকেশন ফ্যাসিলিটেটর হিসেবে কাজ করবে ই কুরিয়ার। আগামী দিনগুলোতে এসএসএল কমার্জ’র সকল মার্চেন্দের লজিস্টিকস ডেলিভারি করবে ই কুরিয়ার সারা বাংলাদেশে।

চুক্তিতে স্বাক্ষর করেন ই কুরিয়ারের প্রধান নির্বাহী কর্মকর্তা বিপ্লব জি রাহুল এবং এসএসএল কমার্জ’র উপ প্রধান কারিগরি কর্মকর্তা মো. ইফতেখার আলম ইশাক। এ সময় উপস্থিত ছিলেন এসএসএল কমার্জ’র হেড অফ ই কমার্স সার্ভিস তায়াব হোসেইন চৌধুরী, সলিউশন আরকিটেক্ট ম্যানেজার ইঞ্জিনিয়ার  সুশান্ত কুমার রয় এবং ডেপুটি ম্যানেজার ই কমার্স সার্ভিস মহিউদ্দিন কাজী।

বিপ্লব জি রাহুল বলেন, আমরা শুধু একটি প্রডাক্টকেই গ্রাহকের হাতে পৌঁছে দেই না, আমরা বিশ্বাস করি, আমরা গ্রাহক ও প্রেরকের সঙ্গে মিশে থাকা অনুভূতিকে পৌঁছে দেই স্বযত্নে। আর তাই, এই প্রডাক্টের সুরক্ষার দ্বায়িত্বটা আমাদেরই। এসএসএল কমার্জ’র পক্ষ হয়ে তাদের মার্চেণ্টদের কাছে এস্ক্রোও ভেরিফিকেশন ফ্যাসিলেটেটর এবং লজিস্টিকস ডেলিভারি পার্টনার হিসেবে কাজ করা আমাদের জন্য এক অন্য রকম অনুভূতি।

মো. ইফতেখার আলম ইশাকর বলেন, ডিজিটাল বাংলাদেশে আজ এক নতুন যুগের সূচনা হলো। সঠিকভাবে পেমেন্ট এবং দ্রুত সময়ে মার্চেণ্টদের কাছে লজিস্টিকস পৌঁছে দেয়ার ক্ষেত্রে ই কুরিয়ার দৃঢ়ভাবে কাজ করে যাবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *