ডেস্কটপ প্রযুক্রির পণ্য সাম্প্রতিক সংবাদ

ওয়ালটন’র নতুন ডেস্কটপ পিসি

ক.বি.ডেস্ক: ওয়ালটন সাশ্রয়ী মূল্যে নতুন ৩টি সিরিজের ডেস্কটপ পিসি বাজারে এনেছে। টাওয়ার কেসিংয়ের কাইমান সিরিজের ওই ডেস্কটপগুলোতে থাকছে ইন্টেলের ১০ম প্রজন্মের প্রসেসর। দ্রুতগতির এসএসডি স্টোরেজের পাশাপাশি আরও রয়েছে ৭২০০ আরপিএম ১ টেরাবাইট হার্ডড্রাইভ। মেমোরি হিসেবে আছে ৮ গিগাবাইট ২৬৬৬ মেগাহাটর্জ ডিডিআর৪ র‌্যামসহ অত্যাধুনিক সব ফিচার।

নতুন আসা ডেস্কটপের সিরিজগুলো হলো ‘কাইমান ইএক্স বি’, ‘কাইমান ইএক্স জি’ এবং ‘কাইমান ইএক্স প্রো’। এই সিরিজের ডেস্কটপগুলোর মূল্য শুরু হয়েছে ৩৪ হাজার ৫০০ টাকা থেকে। মডেলভেদে থাকছে তিন বছর পর্যন্ত বিক্রয়োত্তর সেবা। কাইমান সিরিজের ডেস্কটপে আছে ইন্টেলের প্রসেসর। ডেস্কটপ কেনার জন্য থাকছে আকর্ষণীয় অফার। শিক্ষার্থী এবং করপোরেট ক্লায়েন্টদের জন্য রয়েছে কিস্তি সুবিধা এবং বিশেষ মূল্যছাড়।

হাই ডেফিনিশন অডিও ফিচারের সঙ্গে এসব ডেস্কটপে ব্যবহার করা হয়েছে ইন্টেল ইউএইচডি৬৩০ ইন্টার্নাল গ্রাফিক্স ও ইন্টেল এইচ৪১০ চিপসেট। থাকছে ১ টেরাবাইট হার্ডড্রাইভ। পাশাপাশি একটি মডেলে ১২৮ গিগাবাইট এসএসডি এবং অন্য মডেলগুলোতে ২৫৬ গিগাবাইট এসএসডির সমন্বয়ে রয়েছে ডুয়েল স্টোরেজ ব্যবস্থা। পাওয়ার সেকশনে ব্যবহৃত হয়েছে ওয়ালটনের নিজস্ব ৮০ প্লাস ব্রোঞ্জ সার্টিফাইড পাওয়ার সাপ্লাই ইউনিট।

ডিজিটাল ডিভাইস কেনায় ওয়ালটন প্লাজা ক্রেডিট কার্ডে বিনা ইন্টারেস্টে ইএমআই সুবিধা দিচ্ছে। পাশাপাশি অনলাইনের ই-প্লাজা (https://eplaza.waltonbd.com) থেকে অর্ডার করলে থাকছে ব্যাপক মূল্যছাড়। এ ছাড়া, ওয়ালটন ল্যাপটপ, কমপিউটার, ট্যাবলেট পিসি, ডেস্কটপ কিংবা অল-ইন-ওয়ান কমপিউটার কিনলেই ছাত্র-ছাত্রীদের জন্য থাকছে নিশ্চিত শিক্ষাবৃত্তি। শিক্ষার্থীরা ওয়ালটনের প্রতিটি ডিজিটাল ডিভাইস কেনায় ২ হাজার টাকা থেকে সর্বোচ্চ ১ লাখ টাকা পর্যন্ত শিক্ষাবৃত্তি পাচ্ছেন। এ সুযোগ থাকছে ৩১ আগস্ট পর্যন্ত।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *