উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

ছবি শেয়ার দিয়ে ‘অপো এফ১৯ প্রো’ জেতার সুযোগ

ক.বি.ডেস্ক: ঈদের আনন্দ সবার মাঝে ছড়িয়ে দিতে স্মার্টফোন ডিভাইস অপো নিয়ে এসেছে ‘ঈদ হ্যাপিনেস ফটোগ্রাফি’ ক্যাম্পেইন। নিজের আনন্দময় মুহুর্তগুলোকে অপো বাংলাদেশের ফেসবুক পেজ ভিজিট করে নির্ধারিত পোস্টে OPPOF19Pro এবং  #OPPOEIDHappiness লিখে শেয়ার করুন আর জিতে নিন আকর্ষণীয় পুরস্কার। সবচেয়ে আকর্ষণীয় ছবি যিনি শেয়ার করবেন তার জন্য রয়েছে স্টাইলিশ অপো এফ১৯ প্রো এবং টিডব্লিউএস এনকো ডব্লিউ ১১ হেডফোন। ক্যাম্পেইনটি চলবে ১৪ মে পর্যন্ত।

শুধু অপোর ফটোগ্রাফি ক্যাম্পেইনই নয়, মুসলমানদের সবচাইতে বৃহত্ উত্সব ঈদ-উল-ফিতর কেন্দ্র করে আরও থাকছে অপো এফ১৯ প্রোর ঈদ সংস্করণ। পবিত্র শাওয়াল মাসের চাঁদ এর মতো সিলভার কালারের এই ফোনটির ডিজাইন এমনভাবে তৈরি করা যাতে এটা হাতে নিলে ঈদের আমেজ অনুভব করা যায়। নতুন এই ফোনটির ঈদ সংস্করণে থাকছে এআই কালার পোর্ট্রেটে ভিডিও মোড, সঙ্গে রয়েছে ডুয়েল ভিউ ভিডিও ফিচার। ব্যবহারকারী একইসঙ্গে ফোনটির রিয়্যার এবং ফ্রন্ট ক্যামেরা ব্যবহার করতে পারবেন। পুরো ক্যামেরা দুই ভাগে ভাগ হয়ে একাংশে ফ্রন্ট এবং অন্য অংশে রিয়্যার ক্যামেরায় ভিডিও দেখা যাবে।

এফ১৯ প্রোর ঈদ সংস্করণে আছে পুরো কোয়াড ক্যামেরা সেটআপের ক্যামেরাগুলোর মধ্যে চারটি রিয়ার ও একটি ফ্রন্ট ক্যামেরা। ৩২ মেগাপিক্সেলের পাঞ্চ হোল সেলফি-শুটার দিয়ে দারম্নণ সব সেলফি তোলা যাবে। ৪৩১০ এমএইচ ব্যাটারির ফোনটিতে রয়েছে ৩০ ওয়াট দ্রুত চার্জিং ভুক ফ্ল্যাশ চার্জার। ৬.৪৩ ইঞ্চি আল্ট্রা স্লিম ফোনটির ওজন মাত্র ১৭২ গ্রাম এবং পূরুত্ব ৭.৮ মিলিমিটার। সুপার এমোলেড পাঞ্চ হোল ডিসপ্লে ফোনটির স্ক্রিন টু বডি রেশিও ৯০.৮ শতাংশ। ৮ জিবি র্যাম এবং ১২৮ জিবি রম। ফোনটির বাজার মূল্য ২৮,৯৯০ টাকা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *