উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

দেশের নতুন ই-কমার্স প্ল‍্যাটফর্ম ‘দ্রব‍্য ডটকম’

ক.বি.ডেস্ক: ‘‘খুশিতে বাংলাদেশ’’ শ্লোগানে দেশের ই-কমার্স খাতে ক্রেতাদের ঝামেলাবিহীন কেনাকাটার সুবিধা দিতে বাঙালির প্রাণের উতসব পহেলা বৈশাখের দিন চালু হয়েছে ‘দ্রব‍্য ডটকম’ (http://drobboo.com)। দ্রুত ডেলিভারি, মানসম্মত পণ্য, অবিশ্বাস্য ডিসকাউন্টসহ নানা সুবিধা মিলবে এই প্ল্যাটফর্মটিতে। যাত্রা উপলক্ষ‍্যে বেশ কিছু অফার ও ডিসকাউন্ট মিলবে দ্রব‍্য ডটকমে। সর্বোচ্চ ৫০% ডিসকাউন্টে কেনা যাবে অনেক পণ‍্যে। এ ছাড়া বাংলা নববর্ষ উপলক্ষ‍্যে মাত্র ১৪ টাকায় আইফোন ১২, বাইক, স্মার্টটিভি ও টি-শার্ট জিতে নেয়ার সুযোগ পাবেন গ্রাহকরা।

দ্রব‍্য ডটকমের ব্যবস্থাপনা পরিচালক বাতিয়া আহসান বলেন, দেশের অনেক ই-কমার্সের ভীড়ে মানসম্মত সার্ভিস নিয়ে ঝামেলায় পোহাতে হয় গ্রাহকদের। তাই উন্নত সেবার লক্ষ‍্য নিয়ে সঠিক দামে, ভালো ব্রান্ডের সব অরজিনাল পণ‍্য সঠিক সময়ের গ্রাহকের কাছে পৌঁছে দিয়ে সবার মুখে হাসি ফুটতে চায় দ্রব‍্য ডটকম। দ্রব‍্য ডটকম আহসান গ্রুপ লিমিটেডের অঙ্গপ্রতিষ্ঠান।

বাইক, স্মার্টফোন, ট‍্যাব, এসি, গ‍্যাজেট, হোম অ্যাপ্লায়েন্স, ফ‍্যাশন ও গ্রোসারিসহ অনেক ক‍্যাটাগরির পণ‍্য মিলবে দ্রব‍্য ডটকমে। মূল্য পরিশোধের জন্য রয়েছে সব পেমেন্ট অপশন। আছে বিকাশ, ভিসা, মাস্টার কিংবা অ্যামেক্স কার্ড, নেক্সাস পে, ব্যাংক ডিপোজিটসহ নগদে মূল্য পরিশোধের সুবিধা। এ ছাড়াও কাস্টমার চাইলে পণ্য হাতে পেয়ে মূল্য পরিশোধ করতে পারবে। বিস্তারিত:(https://facebook.com/drobboo)।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *