মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

ঈদে আসছে রিয়েলমি এইট ও সি সিরিজের ফোন

ক.বি.ডেস্ক: এই ঈদে রিয়েলমি বাংলাদেশের স্মার্টফোন বাজারে আনতে যাচ্ছে এইট এবং সি সিরিজের আরও দুটি নতুন স্মার্টফোন। গত ৩ এপ্রিল রিয়েলমি আনুষ্ঠানিকভাবে প্রযুক্তি-প্রেমীদের জন্য রিয়েলমি ৮ প্রো এবং সি২১ বাংলাদেশের বাজারে উন্মুক্ত করে। রিয়েলমি একই সিরিজ থেকে আরও দুটি ফোন উন্মোচন করার প্রস্তুতি নিচ্ছে।

রিয়েলমি তরুণদের পছন্দের এইট সিরিজ থেকে যে নতুন স্মার্টফোন বাজারে আনতে যাচ্ছে সেটিতে স্প্লিট ডিজাইন এবং স্প্লিসিং প্রসেস এর সমন্বয়ের মাধ্যমে বাস্তব জগত এবং ডিজিটাল জগতকে একত্রিত করে এক অভিনব ডিজাইন করা হয়েছে। দুর্দান্ত ডিজাইনে স্মার্টফোন ইন্ডাস্ট্রিতে নতুন মাইলফলক স্থাপন করবে রিয়েলমির নতুন স্মার্টফোনটি। পাশাপাশি নতুন স্মার্টফোনটির ওজন মাত্র ১৭৭ গ্রাম এবং ৮ মিমি এর চেয়েও কম পুরুত্বের কারণে এই ফোনটি খুবই হালকা।

রিয়েলমি বাংলাদেশে এন্ট্রি-লেভেল স্মার্টফোন সি সিরিজ দিয়ে যাত্রা করেছিল। সি সিরিজের সি মূলত রঙের প্রতীক-এমন কিছু যা তরুণ প্রজন্মের অনুভূতি, ব্যক্তিত্ব, সংস্কৃতি, আগ্রহ এবং এমনকি পছন্দকে উপস্থাপন করে। অন্যদিকে, রিয়েলমির এইট সিরিজ তাদের নম্বর সিরিজের অন্তর্গত এবং মিড-রেঞ্জ লেভেলের ব্যবহারকারীদের জন্য তৈরি করা হয়েছে। এই এইট সিরিজের ফোনগুলো সাধারণত দুর্দান্ত ক্যামেরা সেটআপ এবং তরুণদের প্রিয় অন্যান্য প্রয়োজনীয় ফিচার সহকারে আসে।

রিয়েলমি এই সিরিজ থেকে রিয়েলমি ৮ প্রো বাজারে এনেছে। স্মার্টফোনটিতে রয়েছে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা, ৫০ ওয়াট সুপারডার্ট চার্জ, স্মার্ট আইএসও প্রযুক্তি, আল্ট্রা-ফাস্ট ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, ইনফিনিট বোল্ড ডিজাইন এবং এজি-ক্রিস্টাল প্রসেস প্রযুক্তি। রিয়েলমি সি২১ সি সিরিজের সর্বপ্রথম এন্ট্রি-লেভেল অলরাউন্ডার ফোন, যা টিইউভি রাইনল্যান্ড হাই রিলায়েবিলিটি সার্টিফাইড। এটি উচ্চ নির্ভরযোগ্যতা মানের প্রশংসাপত্র অর্জনকারী সি সিরিজের প্রথম স্মার্টফোনও বটে। সি২১-এ হেলিও জি৩৫ প্রসেসর থাকায় পারফরমেন্স খুবই স্মুথ এবং এই ফোনে আরও আছে ১৩ মেগাপিক্সেলের এআই ট্রিপল ক্যামেরা এবং তাত্ক্ষণিক ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *