আনুষাঙ্গিক উদ্যোগ মোবাইল সাম্প্রতিক সংবাদ

ছবি তুলে পোস্ট দিয়ে ‘অপো এফ১৯ প্রো’ জেতার সুযোগ!

ক.বি.ডেস্ক: বাংলাদেশী ফটোগ্রাফি প্রেমীদের জন্য দারুণ অফার নিয়ে এসেছে স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান অপো। অপোর ফেসবুক পেজে এআই কালার পোর্ট্রেট মুডে ছবি বা ভিডিও পোস্ট করে জেতার সুযোগ রয়েছে অপোর ‘এফ১৯ প্রো’ স্মার্টফোন। ক্যাম্পেইনটি চলবে ১১ এপ্রিল পর্যন্ত্।

প্রতিযোগিতায় অংশ নিতে চাইলে প্রথমে নিজের সঙ্গে থাকা স্মার্টফোনের এআই কালার পোর্ট্রেট ক্যামেরা মোড দিয়ে কালারফুল ছবি তুলুন। তারপর অপো বাংলাদেশ এই ফেসবুক পেজে ভিজিট করে নিজের তোলা পছন্দের ছবি #AIColorPortrait #ColorYourSelf লিখে পোস্ট করতে হবে অপোর পোস্ট করা ভিডিও এর কমেন্ট বক্সে। তারপর সেই পোস্টটি পাবলিক ও তিনজন ফেসবুক বন্ধুকে ট্যাগ করে নিজের টাইমলাইনে শেয়ার দিতে হবে। পরবর্তীতে সবার পোস্ট করা ছবি-ভিডিও থেকে অপোর নিজস্ব টিম যাচাই-বাছাই করে ৩ জন চূড়ান্ত্ বিজয়ীর নাম ঘোষণা করবে। কেউ চাইলে ছবির মতো একইভাবে নিজের ধারণ করা ভিডিও শেয়ার দিতে পারেন।

ক্যাম্পেইনটি সবার জন্য উন্মক্ত। তিনজন বিজয়ীর মধ্যে একজন অপোর এফ১৯ প্রো এবং বাকি দুইজন আকর্ষণীয় পুরস্কার পাবেন। বিজয়ীদের নাম অপোর ফেসবুক পেজে ঘোষণা দেওয়া হবে। অপোর নিজস্ব টিম চূড়ান্ত্ বিজয়ী নির্বাচন করবেন। নগদ অর্থ বা বিকল্প কোন পুরস্কার কিংবা একজনের পুরস্কার আরেকজনের কাছে হস্তান্তর করা হবে না।

কৃত্রিম বুদ্ধিমত্তা বা এআই কালার পোর্ট্রেট ভিডিও এআই কালার ফটোর মতোই। অপো এফ১৯ প্রো এআই কালার পোট্রেট ভিডিও ধারণে সাহায্য করে। ফিচারটি ভিডিওতে মানুষকে সাবজেক্ট হিসেবে চিহ্নিত করে ব্যাকগ্রাউন্ড থেকে আলাদা করে ফেলে। তারপর ভিডিওতে সাবজেক্ট হিসেবে কালারকে ধরে রাখে। এআই কালার প্রোর্ট্রেট ভিডিও রিয়্যাল টাইম অনুযায়ী কাজ করার ফলে রেকর্ডিং এর আগে ফুটেজ দেখে নেওয়া যায়। এক শটে ফিচারটি দুজন ব্যক্তির ওপর কাজ করতে পারে এবং ফ্রন্ট ফেসিং ও রিয়্যার ক্যামেরা উভয়ই সাপোর্ট করে।

এফ সিরিজের নতুন ফোন এফ১৯ প্রো ফোনটিতে রয়েছে ডুয়েল ভিউ ভিডিও ফিচার, এআই কালার পোর্ট্রেট ক্যামেরা ফিচার,স্লিক ও স্মার্ট ডিজাইন, শক্তিশালী ব্যাটারি ও ৩০ ওয়াট ভুক ফ্ল্যাশ চার্জিংসহ আরও আকর্ষণীয় নানা ফিচার। নানা ধরনের এক্সচেঞ্জ অফার সম্বলিত অপো এফ১৯ প্রো ফোনটির মূল্য মাত্র ২৮,৯৯০ টাকা।

বিস্তারিত তথ্যের জন্য: https://www.oppo.com/bd/; https://www.facebook.com/OPPOBangladesh https://www.youtube.com/channel/UCpo5Tfh_CIMkxvbAkXfobTw

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *