মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

আসছে ‘রিয়েলমি নারজো’ সিরিজের নতুন গেমিং স্মার্টফোন

ক.বি.ডেস্ক: রিয়েলমি আকর্ষণীয় স্পেসিফিকেশন এবং ফিচারের ‘নারজো’ সিরিজের নতুন গেমিং স্মার্টফোন বাজারে আনতে যাচ্ছে। নতুন এই ফোনটি ব্যবহারকারীদের স্মার্টফোনের অভিজ্ঞতা আরও উন্নত করবে এবং পাওয়া যাবে দারুণ ডিজাইনের নতুন নীল রঙয়ের বক্সে। এই স্মার্টফোন বাংলাদেশে নারজো সিরিজের নতুন সংযোজন হতে যাচ্ছে। নারজো সিরিজটি রিয়েলমির গেমিং সিরিজ-এই ফোনের গেমিং প্রসেসর, গেমিং এক্সপেরিয়েন্সকে করে তুলবে আরো মসৃণ।

রিয়েলমি কিছুদিন আগে বাংলাদেশের বাজারে নারজো ২০ নিয়ে আসে। রিয়েলমি নারজো ২০ তে ছিল হেলিও জি৮৫ অকটা-কোর ৬৪ বিটস প্রসেসর, এআরএম মালি-জি ৫২ জিপিইউ এবং ৬.৫-ইঞ্চি ডিসপ্লে। নারজো ২০ দিয়ে একনাগাড়ে পাবজি, ফ্রি ফায়ার, কল অব ডিউটি, অ্যাসফাল্ট নাইন-এর মতো হেভি গেইম দীর্ঘ সময়ের জন্য খেলতে পারছেন। পাশাপাশি, গেমিংয়ের সময় স্মার্টফোনের তাপমাত্রা মাত্রাতিরিক্ত বৃদ্ধি পাচ্ছে না। ফলে গেমিং অভিজ্ঞতা হচ্ছে অত্যন্ত মনোমুগ্ধকর।

রিয়েলমি বাংলাদেশে তাদের যাত্রা করেছিল এন্ট্রি-লেভেলের সেরা সি সিরিজের স্মার্টফোন দিয়ে। সি সিরিজ মূলত রঙের বহিঃপ্রকাশ – এমন কিছু যা তরুণ প্রজন্মের সংবেদনশীল অনুভূতি, ব্যক্তিত্ব, সংস্কৃতি, আগ্রহ এবং এমনকি পছন্দকে উপস্থাপন করে। অন্যদিকে, নারজো সিরিজ গেমিং সক্ষমতাকে বিবেচনায় নিয়ে বেঞ্চমার্ক সেট করেছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *