মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

উন্মোচিত হলো হাই-পারফরমেন্স ফ্ল্যাগশিপ স্মার্টফোন ‘রিয়েলমি জিটি’

ক.বি.ডেস্ক: রিয়েলমি গত ৪ মার্চ বৈশ্বিকভাবে তাদের নতুন হাই-পারফরমেন্স ফ্ল্যাগশিপ স্মার্টফোন ‘রিয়েলমি জিটি’ উন্মোচন করেছে। ডেয়ার টু লিপ প্রতিপাদ্যকে ধারণ করেই বিশ্বব্যাপী তরুণ স্মার্টফোনপ্রেমীদের দ্রুত পারফরমেন্সের স্মার্টফোনের অভিজ্ঞতা দিতে রিয়েলমি তাদের প্রোডাক্ট পোর্টফোলিওতে হাই-পারফরমেন্সের রিয়েলমি জিটি সংযুক্ত করেছে।

বর্তমানে রিয়েলমি স্মার্টফোনের তিনটি ভিন্ন সিরিজ রয়েছে। এগুলো হলো- সি সিরিজ, নাম্বার সিরিজ এবং এক্স সিরিজ। জেন-জেড প্রজন্মের তরুণ ব্যবহারকারীদের চাহিদা পূরণে রিয়েলমির নতুন রিয়েলমি জিটি ডিভাইসটি তাদের পণ্য তালিকাকে আরও সমৃদ্ধ করবে। স্বাচ্ছন্দ্য ও দূরবর্তী স্থানে ভ্রমণের জন্য গ্রাহকদের চাহিদাপূরণে হাই-পারফরমেন্সের জিটি স্পোর্স্টস গাড়িগুলো চালু করা হয়। এর পর থেকে মানুষের মনে জিটি মানেই হাই পারফরমেন্স, এই মতবাদটি স্থান করে নিয়েছে। এই গাড়িগুলোর মতোই রিয়েলমির নতুন পারফরমেন্স ফ্ল্যাগশিপ জিটি (যেখানে রয়েছে স্ন্যাপড্রাগন ৮৮৮) স্মার্টফোন কেবলমাত্র হাই পারফরমেন্সই প্রদান করবে না একইসঙ্গে টেকসই ও দুর্দান্ত অভিজ্ঞতা প্রদান করবে।

বিশ্বের দ্রুতবর্ধনশীল স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি প্রতিনিয়তই সামনের দিকে এগিয়ে যাচ্ছে। ধারাবাহিকভাবে প্রবৃদ্ধির কারণে কাউন্টারপয়েন্ট রিয়েলমিকে সবচেয়ে দ্রুত বর্ধনশীল স্মার্টফোন ব্র্যান্ডের স্বীকৃতি দিয়েছে। ইতোমধ্যে পঞ্চাশটিরও বেশি এআইওটি পণ্য বাজারে নিয়ে এসেছে রিয়েলমি। পাশাপাশি, কাউন্টারপয়েন্টের সমীক্ষা মতে, বাংলাদেশের শীর্ষ চার মোবাইল ব্র্যান্ডের ১-টিতে পরিণত হয়েছে রিয়েলমি। 

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *