মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

স্যামসাং ‘গ্যালাক্সি এস২০ এফই’ স্মার্টফোনে চলছে প্রি-অর্ডার

স্যামসাং বাংলাদেশ এবার নিয়ে এলো ‘গ্যালাক্সি এস২০ এফই’ স্মার্টফোন। স্যামসাংয়ের ফ্যান, গ্রাহক ও ব্যবহারকারীদের জন্য ফটোগ্রাফি, গেমিং ও অন্যান্য সকল ফিচারের চমতকার এক সমন্বয় ঘটিয়ে গ্যালাক্সি এস২০ এফই হ্যান্ডসেটটি ডিজাইন করা হয়েছে। হ্যান্ডসেটটি ক্লাউড নেভি, ক্লাউড রেড এবং ক্লাউড মিন্ট – এই তিনটি রঙে পাওয়া যাচ্ছে।

বাংলাদেশে ইতোমধ্যেই গ্যালাক্সি এস২০ এফই-র প্রি-অর্ডার শুরু হয়েছে। বেশ কিছু আকর্ষণীয় অফারসহ গ্যালাক্সি এস২০ এফই প্রি-অর্ডারের সুযোগ থাকছে আগামী ২০ নভেম্বর পর্যন্ত। হ্যান্ডসেটটির বাজারমূল্য ৬৪,৯৯৯ টাকা। প্রাথমিকভাবে ১০,০০০ টাকা জমা দেয়ার মাধ্যমে গ্রাহকরা গ্যালাক্সি এস২০ এফই সেটটি প্রি-অর্ডার করতে পারবেন।

গ্রাহকদের জন্য থাকছে ৫০০০ থেকে ১০,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক সুবিধা উপভোগ করার সুযোগ। এসএমএস-এর ভিত্তিতে এই সুবিধাটি গ্রহণ করা যাবে। এ ছাড়াও, সিটি ব্যাংক অ্যামেক্স, স্ট্যান্ডার্ড চার্টাড এবং লংকাবাংলা ফাইন্যান্সের কার্ডহোল্ডাররা সর্বোচ্চ ১৮ মাস পর্যন্ত ইএমআই বা সহজ কিস্তি সুবিধা পাবেন। অন্যান্য ব্যাংকের কার্ডহোল্ডারদের জন্য থাকছে সর্বোচ্চ ১২ মাস পর্যন্ত বিনাসুদে ইএমআই ব্যবস্থা।

নির্ধারিত কিছু হ্যান্ডসেট মডেল এক্সচেঞ্জের মাধ্যমেও ব্যবহারকারীরা গ্যালাক্সি এস২০ এফই ক্রয় করতে পারেন, সেক্ষেত্রে তাদের জন্য থাকছে অতিরিক্ত ৫০০০ টাকা ছাড়। s20fepreorder.com – এই ওয়েবসাইট থেকে হ্যান্ডসেটটি প্রি-অর্ডার করা যাবে।

স্যামসাং তাদের গ্যালাক্সি এস২০ এফই মডেলটিতে যুক্ত করেছে একটি অত্যাধুনিক প্রযুক্তির প্রসেসর। ভিডিও দেখা, গেম খেলা বা অন্য যেকোনো প্রয়োজনে স্ক্রলিংয়ের ক্ষেত্রে মডেলটির ১২০ হাটর্জ রিফ্রেশ রেট সমৃদ্ধ ৬.৫ ইঞ্চি লম্বা ফুল হাই-ডেফিনেশন সুপার অ্যামোলেড ডিসপ্লেটি ছবিকে প্রাণবন্ত ও উপভোগ্য করে ফুটিয়ে তুলবে।

৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরার পাশাপাশি মডেলটিতে রয়েছে একটি ১২ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড, একটি ১২ মেগাপিক্সেল ওয়াইড ও ৮ মেগাপিক্সেল টেলিফটো লেন্সযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা। আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স (এআই) ফ্রেম ইন্টিগ্রেশনের সমন্বয়ে ক্যামেরার নাইট মোড মাল্টি-ফ্রেম প্রসেসিং সুবিধা যেকোন রেকর্ডিংয়ে চলমান বস্তুকে সুস্থির করে তোলে। দূর থেকে ছবি তোলার সুবিধার্থে গ্যালাক্সি এস২০ এফই মডেলটিতে রয়েছে ৩০এক্স স্পেস জুম।রয়েছে ৪৫০০ মেগা অ্যাম্পিয়ার ব্যাটারি, এক্সিনোস ৯৯০ প্রসেসর এবং সুপার-ফাস্ট চার্জিং সুবিধা। আইপিসিক্সটিএইট রেটিং সমৃদ্ধ ডিভাইসটি সম্পূর্ণরূপে পানি ও ধুলোবালি নিরোধক। 

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *