মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

১৮ ওয়াট ফাস্ট চার্জিংসহ সি সিরিজের ফোন আনছে রিয়েলমি

রিয়েলমি বাংলাদেশে সি সিরিজের সি১৫ কোয়ালকম স্ন্যাপড্রাগন এডিশন নিয়ে আসছে। নতুন এ ফোনটিতে ৬,০০০ মিলিঅ্যাম্পিয়ারের মেগা ব্যাটারির পাশাপাশি থাকছে ডিসপ্লে, আল্ট্রা-ওয়াইড এআই কোয়াড ক্যামেরা। কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৬০ সিরিজের প্রসেসর, অত্যাধুনিক ফিচারের সঙ্গে ৯ নভেম্বর রিয়েলমি’র ফেসবুক পেজে অনলাইন লঞ্চ ইভেন্টের মাধ্যমে তরুণদের জন্যে এই স্মার্টফোনটি উন্মোচন করা হবে।

পছন্দের কন্টেন্ট দেখার এবং গেমিং এ চমতকার ভিউইং এক্সপেরিয়েন্সের জন্যে রিয়েলমি সি ১৫ – কোয়ালকম এডিশনে থাকছে ৬.৫-ইঞ্চির ২০:৯ রেশিওর মিনি ড্রপ ডিসপ্লে। এআই কোয়াড ক্যামেরার বড় অ্যাপারচার এবং নাইটস্কেপ মোডে কম আলোতেও নিখুঁত ছবি তোলা যবে। আর ওয়াইড ফ্রন্ট ক্যামেরার পোর্ট্রেট মোড, পানোসেলফিতে তোলা যাবে অনন্য সেলফি।

রিয়েলমি সি ১৫ কোয়ালকম এডিশনে ব্যবহার করা হয়েছে উন্নততর রিয়েলমি ইউআই যার স্মুথ পারফরম্যান্সে স্মার্টফোনের ব্যবহার হবে সহজ। ৩-ফিঙ্গার স্ক্রিনশট ছাড়াও ফোন ব্যবহারে অনন্যতা যোগাতে থাকছে ডার্ক মোড। ইউআই-এর উন্নত অপটিমাইজেশনে সঙ্গে সুপার পাওয়ার সেভিং মোডে মিলবে আরো উন্নত ব্যাটারি ব্যাকআপ।

এ ছাড়া, রিয়েলমি জনপ্রিয় ই-কমার্স সাইট দারাজের ১১.১১ ক্যাম্পেইনেরও কো-স্পন্সর হিসেবে থাকছে এবং বিশ্বব্যাপী ৫ কোটি গ্রাহকের পরিবার হয়ে ওঠা উপলক্ষে এ ক্যাম্পেইনে তারা ফ্যানদের জন্যে নিয়ে এসেছে সুপার ফ্যান ফেস্ট সেল। এই অফারে আকর্ষনীয় মূল্যে রিয়েলমির সেভেন প্রো, সেভেন আই, ফাইভ আই, সি টুয়েলভ পাওয়া যাবে। অফারটি সম্পর্কে জানতে: https://www.daraz.com.bd/shop/realmebangladesh/

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *