ডেস্কটপ প্রযুক্রির পণ্য

ওয়ালটন অল-ইন-ওয়ান পিসি

ক.বি.ডেস্ক: ইউনিফাই এ২৪ এবং এইচ২৪ সিরিজের নতুন ৬ মডেলের অল-ইন-ওয়ান পিসি বাজারে ছেড়েছে ওয়ালটন। ওয়ালটনের এই পিসিগুলোতে রয়েছে ফুল এইচডি ডিসপ্লে, ইন্টেলের দশম ও একাদশ প্রজন্মের প্রসেসর, ৮ জিবি র্যাম, ৫১২ জিবি সলিড স্টেট ড্রাইভসহ আকর্ষণীয় সব কনফিগারেশন। মডেলভেদে ডিভাইসগুলোর মূল্য ৬৪,৮৫০ টাকা থেকে ৯৭,৫৫০ টাকার মধ্যে। সব মডেলের অল-ইন-ওয়ান পিসিতে রয়েছে দুই বছর পর্যন্ত বিক্রয়োত্তর সেবা পাশাপাশি দেশব্যাপী ওয়ালটনের ৭৯টি সার্ভিস সেন্টার থেকে দ্রুততম সময়ে বিক্রয়োত্তর সেবা পাবেন।

মডেলভেদে ইউনিফাই এ২৪ এবং এইচ২৪ সিরিজের অল-ইন-ওয়ান কমপিউটারগুলোতে ব্যবহৃত হয়েছে ইন্টেলের দশম ও একাদশ প্রজন্মের কোরআই সেভেন, কোরআই ফাইভ এবং কোরআই থ্রি প্রসেসর। পিসিগুলোর উচ্চগতি নিশ্চিতে আরও রয়েছে ইন্টেল এইচ৫১০ চিপসেট, ২৬৬৬ এবং ৩২০০ মেগাহার্টজ গতিসম্পন্ন ডুয়াল চ্যানেল ৮ জিবি ডিডিআরফোর র্যাম, যা ৬৪ গিগাবাইট পর্যন্ত এক্সপান্ড করা যাবে। গ্রাফিক্স ইউনিটে রয়েছে ইন্টেল ইউএইচডি ৬৩০ এবং ৭৫০ গ্রাফিক্স। সব মডেলে  ৫১২ গিগাবাইট এসএসডি স্টোরেজ ব্যবস্থা রাখা হয়েছে। রয়েছে ২৩.৮ ইঞ্চি এন্টি গ্লেয়ার ফুল এইচডি ডিসপ্লে, যার রেজ্যুলেশন ১৯২০ বাই ১০৮০ পিক্সেল।

ইন্টারনেট কানেক্টিভিটির জন্য ইথারনেট ল্যান পোর্ট ছাড়াও রয়েছে বিল্ট ইন ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই। ফাইল শেয়ারিং কিংবা ওয়ারলেস কানেক্টিভিটির জন্য রয়েছে ব্লুটুথ। হাই-ডেফিনেশন বিল্ট ইন স্পিকারে সরাসরি সাউন্ড উপভোগের পাশাপাশি থাকছে অডিও পোর্টে আলাদা স্পিকার ব্যবহারের সুবিধা। ডিভাইসগুলোর বিশেষ সুবিধা হিসেবে থাকছে ৫.০ মেগাপিক্সেল ক্যামেরা, যা দেয় ঝকঝকে ও প্রাণবন্ত ভিডিও কনফারেন্সিংয়ের অভিজ্ঞতা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *