আনুষাঙ্গিক মোবাইল সাম্প্রতিক সংবাদ

ভিভো বৈশাখ অফার: ৩ স্মার্টফোনে ছাড়!

ক.বি.ডেস্ক: পহেলা বৈশাখকে সামনে রেখে স্মার্টফোনে ছাড়ের ঘোষণা দিয়েছে ভিভো। বাংলা নতুন বছরের শুরুতে ভিভোর তিনটি স্মার্টফোন ভিভো ভি২৩ই, ভিভো ওয়াই৫৩এস এবং ভিভো ওয়াই১এস এ ছাড়ের এই ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি। ভিভো ভি২৩ই ২৫,৯৯০ টাকা (পূর্বমূল্য ২৭,৯৯০ টাকা); ভিভো ওয়াই৫৩এস ২০,৯৯০ টাকা (পূর্বমূল্য ২২,৯৯০ টাকা) এবং ভিভো ওয়াই১এস ৮,৯৯০ টাকা ( পূর্বমূল্য ৯,৯৯০ টাকা) পাওয়া যাচ্ছে।

ভিভো বাংলাদেশের সেলস ডিরেক্টর শ্যারন বলেন, ভিভোর ওয়াই সিরিজ বরাবরই গ্রাহকদের পছন্দের একটি সিরিজ। অল্প দামে ভালো ফিচারের স্মার্টফোন পেতে ভিভো ওয়াই সিরিজের জুরি নেই। বাংলাদেশের সবচেয়ে বড় উতসবগুলোর মধ্যে একটি হলো পহেলা বৈশাখ। বৈশাখকে সামনে রেখে স্মার্টফোনের চাহিদাও বেশি থাকে। গ্রাহকরা যাতে কম দামে পছন্দের স্মার্টফোনটি কিনতে পারে এজন্যেই আমরা এই মূল্যছাড় দেয়ার সিদ্ধান্ত নিয়েছি।

ভিভো ভি২৩ই: অটোফোকাস প্রযুক্তি ও বৈচিত্র্যময় পোর্ট্রইট মোডসহ ৫০ মেগাপিক্সেলের ইন্ডাস্ট্রি লিডিং সেলফি ক্যামেরা রয়েছে এই স্মার্টফোনে। পোর্ট্রইট মোডগুলোর মধ্যে রয়েছে এআই এক্সট্রিম নাইট পোর্ট্রইট এবং মাল্টি স্টাইল পোর্ট্রইেট। স্মার্টফোনটির স্লিমনেস মাত্র ৭ দশমিক ৩৬ মিলিমিটার। ৮ গিগাবাইট র‌্যাম রয়েছে, যা এক্সটেন্ডেড র‌্যাম ২.০ প্রযুক্তির মাধ্যমে ৪ গিগাবাইট পর্যন্ত বাড়ানো যাবে। অর্থাত মোট ১২ গিগাবাইট পর্যন্ত র‌্যাম ব্যবহার করা যাবে। ৪৪ ওয়াটের ফ্ল্যাশচার্জ প্রযুক্তির কারণে ভি২৩ই স্মার্টফোনটি সাধারণ স্মার্টফোনের চেয়ে ৩৩% বেশি দ্রুত চার্জ হবে।

ভিভো ওয়াই৫৩এস: এর র‌্যাম ৮ গিগাবাইট এবং রম ১২৮ গিগাবাইট। এই স্মার্টফোনটিতেও ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারিযুক্ত করা হয়েছে। এই ব্যাটারিকে সাপোর্ট দিতে ওয়াই৫৩এস স্মার্টফোনে রয়েছে ৩৩ ওয়াটের ফাস্ট চার্জিং প্রযুক্তি। ফ্রন্ট ক্যামেরা হিসেবে রয়েছে ১৬ মেগাপিক্সেলের একটি ক্যামেরা এবং রিয়ার ক্যামেরা হিসেবে রয়েছে ৬৪ মেগাপিক্সেলের মেইন ক্যামেরা। এ ছাড়া ২ ও ২ মেগাপিক্সেলের আরও দু’টি ক্যামেরা রয়েছে স্মার্টফোনটির পেছনে।

ভিভো ওয়াই১এস: সবচেয়ে কম মূল্যে পাওয়া যাচ্ছে ভিভো ওয়াই১এস। স্মার্টফোনটির র‌্যাম ২ গিগাবাইট ও রম ৩২ গিগাবাইট। এর ব্যাটারিটি ৪০৩০ মিলিঅ্যাম্পিয়ারের। অলিভ ব্ল্যাক এবং অরোরা ব্লু রঙে পাওয়া যাচ্ছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *