পণ্য সম্পর্কে সাম্প্রতিক সংবাদ

কন্টেন্ট ক্রিয়েটরদের বিশ্বস্ত সঙ্গী ‘শাওমি ১১টি প্রো’

সম্প্রতি শাওমি দেশের বাজারে উন্মোচন করেছে ফ্ল্যাগশিপ ইলেভেন-টি সিরিজ। এই সিরিজের ‘‘শাওমি ১১টি প্রো’’ ফোনটি ব্যবহারকারীদের দেবে স্মুথ ও প্রিমিয়াম কনটেন্ট তৈরির অভিজ্ঞতা। কন্টেন্ট তৈরির ক্ষেত্রে কন্টেন্ট ক্রিয়েটরদের বিভিন্ন সমস্যার কথা মাথায় রেখে শক্তিশালী ক্যামেরা, লং লাস্টিং ব্যাটারি এবং চমকপ্রদ সিন্যামাটিক ফিচার এর এই ডিভাইসটি এক কথায় পরিপূর্ণ প্যাকেজ। এক নজরে শাওমি ১১টি প্রো

চমকপ্রদ ডিসপ্লে: শক্তিশালী শাওমি ১১টি প্রো ডিসপ্লেমেট এ প্লাস ৬.৬৭ ইঞ্চি এফএইচডি প্লাস ১২০ হার্টজ অ্যামোলেড ফ্ল্যাট ডিসপ্লে দিয়ে সজ্জিত এবং কর্নিং গরিলা গ্লাস ভিক্টাস দ্বারা সুরক্ষিত। এটা ব্যবহারকারীকে স্ক্রীনে ফাটল হওয়ার দুশ্চিন্তামুক্ত ও নির্ভরযোগ্য অভিজ্ঞতার আশ্বাস দেয়। ব্যবহারকারীদের চোখের সুরক্ষা নিশ্চিত করতে এতে রয়েছে বিভিন্ন ধরণের আই কেয়ার ফিচার। একটি ট্রু ডিসপ্লে সেটিং রয়েছে যা স্বয়ংক্রিয়ভাবে পরিবেশের রঙের তাপমাত্রার সাথে সমন্বয় করে, পাশাপাশি এ ডিভাইসে রয়েছে একটি রিডিং মোড ৩.০। 

ফ্ল্যাগশিপ ক্যামেরা: সিনেমাটিক পাওয়ার হাউস শাওমি ১১টি প্রো-তে প্রো-গ্রেড ১০৮ মেগাপিক্সেল, ওয়াইড-এঙ্গেল ২এক্স টেলি ম্যাক্রো এবং একটি ১২০ ডিগ্রী আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল লেন্সসহ একটি স্টানিং ট্রিপল ক্যামেরা সেট আপ রয়েছে। এই দুর্দান্ত স্মার্টফোনটিতে ওয়ান-ক্লিক এআই সিনেমা মোড, এইচডিআর১০+ এর পাশাপাশি ৮কে রেকর্ডিংসহ অবিশ্বাস্য কমপিউটেশনাল ফিল্মগ্রাফি ক্ষমতা রয়েছে, যার ফলে ব্যবহারকারীরা ডিজিটাল ক্যামেরার মতোই স্মার্ট আইএসও প্রযুক্তির সমমানের ছবি তুলতে পারবেন। এর অডিও আউটপুটে রয়েছে ডুয়াল ডেডিকেটেড স্পিকার এবং টিউনিং এর জন্য রয়েছে সাউন্ড বাই হারমান কার্ডন। 

সেরা পারফরম্যান্স: শাওমি ১১টি প্রো কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ ৫জি প্রসেসর দিয়ে সজ্জিত। ৬ষ্ঠ প্রজন্মের কোয়ালকম এআই ইঞ্জিন একটি অসাধারণ ২৬ টিওপিএস প্রদান করে, যা ব্যবহারকারীদের অসংখ্য এআই-চালিত অ্যাপের সর্বোচ্চ ব্যবহার নিশ্চিত করতে সক্ষম করে। ৫ ন্যানোমিটার প্রসেসর পূর্ববর্তী প্রজন্মের তুলনায় জিপিইউ কর্মক্ষমতা ৩৫% এবং সিপিইউ কর্মক্ষমতা ২৫% উন্নত করে। এর ফলে বিদ্যুৎ খরচ কমে যায় এবং ব্যবহারকারীরা নির্বিঘ্নে শাওমি ১১টি প্রো ব্যবহার করতে পারবে। 

ব্যাটারি: ডিপ সফ্টওয়্যার অপ্টিমাইজড শাওমি ১১টি প্রো এর বিশাল ৫,০০০ মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারি সারাদিন হেভি স্মার্টফোন ব্যবহার নির্বিঘ্ন করবে। শক্তিশালী শাওমি ১১টি প্রো শাওমির ১২০ ওয়াট হাইপারচার্জ প্রযুক্তি সহ বাজারে প্রথম ফোন, যা মাত্র ১৭ মিনিটে ফুল চার্জ হয়।

মূল্য: মেটিওরাইট গ্রে, মুনলাইট হোয়াইট এবং সেলেস্টিয়াল ব্লু এই তিনটি রঙে শাওমি ১১টি প্রো পাওয়া যাচ্ছে। শাওমি ১১টি প্রো এর মূল্য (৮জিবি+২৫৬জিবি) ৬৪,৯৯৯ টাকা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *