মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

ইনফিনিক্স ‘স্মার্ট ৫’ স্মার্টফোন

দেশের বাজারে এসেছে ইনফিনিক্সের নতুন হ্যান্ডসেট ‘স্মার্ট ৫’। ৫০০০ এমএএইচ ব্যাটারি লাইফ, ৬.৬ ইঞ্চি এইচডি+ওয়াটার-ড্রপ স্ক্রিন এবং ডুয়েল ফ্ল্যাশসহ ৮ এমপি সেলফি ক্যামেরা রয়েছে। ইনফিনিক্স স্মার্ট ৫ দুইটি সংস্করণে যাওয়া যাচ্ছে। ৩ জিবি ও ৬৪ জিবি সংস্করণের মূল্য ৯,৪৯০ টাকা এবং ২ জিবি ও ৩২ জিবি সংস্করণটির মূল্য ৮,৪৯০ টাকা। মিডনাইট ব্ল্যাক, ওশান ওয়েভ এবং কোয়েটজাল সায়ান এই তিনটি রঙে পাওয়া যাচ্ছে।

৫০০০ এমএএইচ ব্যাটারি লাইফ ৪ দিন পর্যন্ত স্থায়ী হতে পারে। রয়েছে ইন্টলিজেন্ট পাওয়ার-সেভিং প্রযুক্তি। ৬.৬ ইঞ্চির এইচডি+ ওয়াইডস্ক্রিন আপনাকে স্বচ্ছ ও ওয়াইড স্ক্রিনের মোবাইল ব্যবহারে আরও ভাল অভিজ্ঞতা এনে দিবে। ৫০০ নিটস সানলাইট ডিসপ্লের কারণে আপনি সব ধরণের সূর্যালোকে মোবাইলের স্ক্রিন স্বাচ্ছন্দ্যে দেখতে পারবেন।

৮-মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দিয়ে নিখুঁত ছবি তোলার জন্য এতে অটোমেটিক রিটাচিং ফিচার যুক্ত করা হয়েছে। এতে থাকা সেলফি ফোকাস এবং ডুয়েল ফ্ল্যাশ ছাড়াও আপনি জেন্টেল ব্লার করার সুযোগ পাবেন। এতে থাকা নতুন বিউটিফাইড অ্যালগরিদমের কারণে প্রতিবার সেরা সেলফি তুলতে পারবেন। থ্রিডি ফেসের কারণে এ ডিভাইসটি দিয়ে তোলা সেলফিগুলো আরও ন্যাচারাল ও ইউনিক দেখাবে। রিয়ার ক্যামেরা অংশে থাকা ১৩ এমপি ট্রিপল ক্যামেরা দিয়ে সূর্যের আলো কম বা বেশি নির্বিশেষে আপনি সর্বদা স্পষ্ট, উজ্জ্বল এবং অধিকতর সুন্দর ছবি তোলার সুযোগ দিবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *