উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

গল্প লিখে হয়ে যান অপোর ব্র্যান্ড অ্যাম্বাসাডর

ফ্যানদের আরও কাছে যেতে ‘গার্ডিয়ান অব কোয়ালিটি’ নামে এক অনন্য ক্যাম্পেইন হাতে নিয়েছে গ্লোবাল ব্র্যান্ড অপো। এর অংশ হিসেবে অপোর সঙ্গে ফ্যানদের অভিজ্ঞতার গল্প সবার কাছে তুলে ধরতে ১৮ অক্টোবর থেকে শুরু হয়েছে ‘অপোর অ্যাম্বাসাডর’ ক্যাম্পেইন যা চলবে ২৭ অক্টোবর পর্যন্ত। এই ক্যাম্পেইনে অংশ নিয়ে অপোর অ্যাম্বাসাডর হতে অপো বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক পেজে অপোর সঙ্গে ফ্যানদের গল্পের ছবি বা ভিডিও শেয়ার করতে হবে। বাছাইয়ের মাধ্যমে ভাগ্যবান ৩ জন অপোর অ্যাম্বাসাডর হবার এবং অপো এফ১৭ প্রো ও অপো ওয়াচ জিতে নেয়ার সুযোগ পাবেন।

তরুণদের ঘিরেই অপোর পথচলা এবং ক্রমবর্ধমান ফ্যানদের জন্যেই নিয়ে আসা হয়েছে এমন একটি ক্যাম্পেইন। সেই ধারাকে অব্যাহত রেখে অপোর সঙ্গে এই ফ্যানদের অভিজ্ঞতা শেয়ার করার সুযোগ দিতেই এ ক্যাম্পেইনের আয়োজন, যেখানে ভক্তরা কী কারণে অপোর ফোন কেনার সিদ্ধান্ত নেন, বা কিভাবে এই ফোনগুলো তাদের দৈনন্দিন জীবনের তাদের সবচেয়ে বিশ্বস্ত প্রযুক্তি ডিভাইসে পরিণত হয়েছে তার কাহিনী শোনাবেন।

সেরা ৩টি ছবি বা ভিডিও শেয়ার করা ফ্যান অপো অ্যাম্বাসাডর হবার সুযোগ পাবেন এবং অপোর সঙ্গে তাদের গল্প অপোর পক্ষ থেকে সবার মাঝে তুলে ধরা হবে। ৩ জন বিজয়ীর মধ্যে শীর্ষ ২ জন অপোর পক্ষ পাবেন আকর্ষণীয় গিফট। প্রথম বিজয়ী পাবেন অপো এফ১৭ প্রো এবং দ্বিতীয় পাবেন ৪১ মিলিমিটার অপো ওয়াচ।

ফ্যানদের শেয়ার করা ছবি এবং ভিডিও অপোর অভ্যন্তরীণ দল বিচার করবেন এবং অপো বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক পেজে বিজয়ীদের নাম ঘোষণা করা হবে। অপো পক্ষ থেকে তাদের সকল ফ্যানদের এই অংশ নেয়ার জন্যে আমন্ত্রণ জানানো হয়েছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *