সফটওয়্যার

বাংলা ভাষায় যাত্রা ট্যালি সলিউশন্সের ‘ট্যালিপ্রাইম ৫.০’

ক.বি.ডেস্ক: বাংলা কিংবা ইংরেজি যেকোনো ভাষাকে নির্ভুল এবং ধারাবাহিকভাবে ব্যবহারের সুবিধা প্রদানের মাধ্যমে ব্যবসার নির্বিঘ্ন পরিচালনা নিশ্চিত করবে ‘ট্যালিপ্রাইম ৫.০’। বিজনেস ম্যানেজমেন্ট সফ্টওয়্যার কোম্পানি ট্যালি সলিউশন্স অতিক্ষুদ্র, ক্ষুদ্র এবং মাঝারি ব্যবসায়ের সদা পরিবর্তনশীল পরিবেশের সঙ্গে সামঞ্জস্য রেখে বাজারে এনেছে নতুন এই এই সংস্করণ।

বাংলাদেশের উদ্যোক্তাদের জন্য উন্নততর ব্যবসা ব্যবস্থাপনার ফিচার নিয়ে এলো ট্যালি। এই সংস্করণ ব্যবহারে গ্রাহকরা পাবেন নির্বিঘ্ন এবং পরিপূর্ণ বহুভাষিক অভিজ্ঞতা। বহুভাষিক অভিজ্ঞতাটি সম্পূর্ণ, সমসাময়িক, সুবিধাজনক, সামঞ্জস্যপূর্ণ এবং সঠিক যা গ্রাহকদের নিজেদের পছন্দমতো ভাষায় অন্যান্য ব্যবসার সঙ্গে সহযোগিতার ভিত্তিতে কাজ করা আরও সহজ করে দিয়েছে।

ট্যালিপ্রাইম ৫.০-এ বাংলা কিংবা ইংরেজি, যেকোনো ভাষা ব্যবহার করেই গ্রাহকরা নির্বিঘ্নে ও নির্ভুলভাবে রসিদপত্র দেখতে ও কাজ করতে পারবে, চালানপত্র বানাতে ও ছাপাতে পারবে এবং হিসাবের বিবরণী বানাতে পারবে। সাম্প্রতিক এই আপডেটে ব্যবসা পরিচালনার ফিচারগুলোকে আরও উন্নত রূপে পাওয়া যাবে, এতে করে এর ব্যবহার আরও সহজ হবে এবং সেইসঙ্গে ব্যবসায়িক দক্ষতাও আরও বৃদ্ধি পাবে।

ট্যালি সল্যুশন্সের বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সালাহউদ্দিন সানজি বলেন, “ট্যালিপ্রাইম ৫.০-এ রয়েছে ব্যবসা ব্যবস্থাপনার অত্যাধুনিক সব ফিচার এবং একাধিক ভাষায় কাজ করার সক্ষমতা। সহজে ব্যবসা পরিচালনা করার সুবিধা প্রদানের মাধ্যমে, ট্যালিপ্রাইম ৫.০ স্থানীয় ব্যবসার বিকাশকে আরও ত্বরান্বিত করবে। এই আপডেটটি বাংলা ও ইংরেজি উভয় ভাষা ব্যবহার করে ব্যবসায়ীদের মাঝের যোগাযোগ, সহযোগিতা এবং স্বচ্ছতাকে উন্নীত করবে, যা তাদের সিদ্ধান্ত গ্রহণে সহায়তা করবে।“

নতুন ‘বিল সর্টিং’ বা রসিদ বাছাইকরণের ফিচারের মাধ্যমে গ্রাহক পেমেন্ট ব্যবস্থাপনাতে আরও কৌশলী হতে পারবে। এর দ্বারা টাকা প্রদানের সময়সীমা, রসিদ প্রাপ্তির তারিখ এবং অর্থের পরিমাণের ভিত্তিতে রসিদ গুছিয়ে রাখা যাবে। এতে করে জরিমানা ছাড়াই সময়মতো সরবরাহকারীদের টাকা প্রদান করা যাবে এবং সঙ্গে কোন রসিদের টাকা আগে পরিশোধ করতে হবে সেই ভিত্তিতে আর্থিক পরিকল্পনাও করা যাবে।

এ ছাড়াও ‘পেইজ অপ্টিমাইজেশন’ ফিচারটি প্রত্যেক পেইজে সর্বোচ্চ ৫০টি ভিন্ন ভিন্ন আইটেম পরিচ্ছন্নভাবে গুছিয়ে রাখতে পারে, যার কারণে কাগজ অপচয় কম হয়। ‘স্ট্রাইপ ভিউ’ ফিচার চালানপত্রের তালিকাকে বিভিন্ন রঙ দিয়ে চিহ্নিত করে রাখে, যার কারণে এগুলো পড়া এবং খুঁজে বের করা সহজ হয়।

ট্যালি সলিউশন্স শীর্ষস্থানীয় বিজনেস ম্যানেজমেন্ট সফ্টওয়্যার যেটি দেশের ১২ হাজারেরও বেশি ব্যবসাকে তাদের অ্যাকাউন্টিং, ইনভেন্টরি এবং কমপ্লায়েন্সে সাহায্য করেছে৷ ট্যালি শুরু থেকেই এর সহজ এবং শক্তিশালী পণ্যগুলোর দ্বারা ব্যবসা চালানোর পদ্ধতিতে বিপ্লব ঘটিয়েছে। ধারাবাহিকভাবে প্রথাগত প্রযুক্তির বাইরে গিয়ে, ট্যালি অনন্য উদ্ভাবন এবং নেতৃত্বের প্রতীক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *