সাম্প্রতিক সংবাদ

বাক্কো’র নতুন সভাপতি তানভীর ইব্রাহিম ও সাধারণ সম্পাদক ফয়সাল আলিম

ক.বি.ডেস্ক: বিপিও/আউটসোর্সিং শিল্পের বাণিজ্যিক সংগঠন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব কনট্যাক্ট সেন্টার অ্যান্ড আউটসোর্সিং (বাক্কো) এর কার্যনির্বাহী পরিষদ (ইসি) পুনর্গঠিত হয়েছে। নতুন সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন অটোমেশন সলিউশন্স বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর তানভীর ইব্রাহিম এবং সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন উইনটেল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ফয়সাল আলিম।

গতকাল শনিবার (১৪ সেপ্টেম্বর) রাতে কার্যনির্বাহী পরিষদের (ইসি) ১১০তম বৈঠকে দায়িত্ব পূনর্বিন্যাস হয়েছে। আজ রবিবার (১৫ সেপ্টেম্বর) পুণর্বিন্যস্ত বাক্কো ইসি’র তালিকা প্রকাশ করা হয়। এতে করে ১২ সদস্যের এই কমিটিতে পরিচালক পদে আবারও একজন নারী সদস্যকে অন্তর্ভূক্ত করা হয়েছে। তিনি হলেন এ এস কে টেলিকম লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সায়মা শওকত।

সিনিয়র সহ-সভাপতি হলেন টাইমন এএসএল কল সেন্টার লিমিটেডের আবুল খায়ের। যুগ্ম-সাধারণ সম্পাদক থেকে সহ-সভাপতি হয়েছেন মাই আউটসোর্সিং লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তানজরুল বাশার এবং পরিচালক পদ থেকে যুগ্ম-সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন স্কাইটেক সলিউশন্সের ব্যবস্থাপনা পরিচালক মুসনাদ ই আহমেদ। অর্থ সম্পাদক হলেন ইমপেল সার্ভিস অ্যান্ড সলিউশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আমিনুল হক।

বাক্কো’র ২০২৪-২৬ মেয়াদের নব নির্বাচিত কার্যনির্বাহী পরিষদ (ইসি)

কার্যনির্বাহী পরিষদের (ইসি) অন্যান্য পরিচালকদের মধ্যে রয়েছেন- এনরুট ইন্টারন্যাশনাল লিমিটেডের আবু দাউদ খান, নবেল আইটি সলিউশনের ফজলুল হক, ভার্চুয়াল মার্কেট সলিউশনের আবদুল কাদের, আয়েশা সার্ভিসের জায়েদ উদ্দিন আহমেদ ও মনস্টারল্যাব এন্টারপ্রাইজ সলিউশনের মেহদী হাসান জুলফিকার।

উল্লেখ্য, গত ১২ সেপ্টেম্বর পারিবারিক কারণ দেখিয়ে ডিজিকন টেকনোলজিস পিএলসির ব্যবস্থাপনা পরিচালক ওয়াহিদ শরীফ সভাপতি পদ থেকে পদত্যাগ করেন। এ ছাড়া শারীরিক অসুস্থতা জনিত কারণ দেখিয়ে গত ৮ সেপ্টেম্বর ফিফোটেকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা তৌহিদ হোসেন সাধারণ সম্পাদক পদ থেকে পদত্যাগ করেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *