উদ্যোগ

বন্যায় ক্ষতিগ্রস্তদের জন্য প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে পাঠাও’র অনুদান

ক.বি.ডেস্ক: দেশের ডিজিটাল সার্ভিস প্ল্যাটফর্ম পাঠাও বাংলাদেশের বিভিন্ন জেলা জুড়ে ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্তদের সহায়তার জন্য প্রধান উপদেষ্টার ত্রাণ ও কল্যাণ তহবিলে ২৫ লক্ষ টাকা অনুদান দিয়েছে। বাংলাদেশের বিভিন্ন এলাকার বন্যা-দুর্গতদের পাশে থাকার জন্য পাঠাও এই উদ্যোগ নেয়।

বন্যা দুর্গতদের সাহায্যে, পাঠাও’র এই সম্মিলিত প্রয়াসে কর্মকর্তা/কর্মচারিরা স্বেচ্ছায় তাদের একদিনের বেতন প্রদান করে এবং একই পরিমাণ অর্থ পাঠাও কর্তৃপক্ষ যোগ করে এই অনুদানের পরিমাণকে দ্বিগুণ করে।

এ ছাড়াও আগামী ১ সেপ্টেম্বর থেকে ১৫ সেপ্টেম্বর পর্যন্ত পাঠাও প্ল্যাটফর্মে নেয়া প্রতিটি রাইড থেকে সেফটি কভারেজ ফি বন্যার্তদের সহায়তায় প্রদান করা হবে। এই সময়ের মধ্যে প্রতিটি রাইড থেকে জমা হওয়া মোট অর্থ পাঠাও দ্বিগুণ করে তা বন্যার্তদের সহায়তায় প্রদান করবে।

এই অনুদানের পাশাপাশি, পাঠাও বন্যার্তদের আরও সহায়তা করার জন্য ব্র্যাক এবং আস-সুন্নাহ ফাউন্ডেশনের সঙ্গে যৌথভাবে কাজ করছে। পাঠাও অ্যাপ-এর পাঠাও শপ থেকে ইউজাররা বিভিন্ন মূল্যের ডোনেশন কার্ড কিনতে পারবেন, যার সমস্ত অর্থ ব্র্যাক এবং আস-সুন্নাহ ফাউন্ডেশনের পরিচালিত ত্রাণ তহবিলে জমা হবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *