উদ্যোগ

গ্রামীণফোন ষ্টার গ্রাহকদের জন্য ‘ট্রাভেল ফেষ্ট’

ক.বি.ডেস্ক: বছর প্রায় শেষ হতে চলেছে এবং সেইসঙ্গে শীতেরও আগমন ঘটছে। এ সময় আমাদের অনেকের ভেতরের ভ্রমণপিপাসু মন জেগে ওঠে! আসন্ন ভ্রমণের জন্য উপযোগী মৌসুমের বিষয়টিকে চিন্তা করে গ্রামীণফোন ‘‘ট্রাভেল ফেষ্ট’’ এর আয়োজন করেছে।  যেখানে ট্রাভেলাররা তাদের ভ্রমণ গন্তব্যের পুরো তথ্য, ভ্রমণের পথ, হোটেল, ভাড়া, গাইডসহ বিবিধ তথ্য ও পরামর্শ পাবেন। রাজধানীর জিপি হাউজে শুধুমাত্র গ্রামীণফোন ষ্টার গ্রাহকদের ট্রাভেল ফেষ্ট চলবে ২২ নভেম্বর পর্যন্ত।

মেলায় মোট ২৫টি এয়ারলাইন্স, ট্যুর অপারেটর, হোটেল এবং রিসোর্ট প্রতিনিধিরা মেলায় আগত অতিথিদের আকর্ষণীয় প্যাকেজগুলো তুলে ধরছেন। গ্রামীণফোনের স্টার গ্রাহকদের জন্য ট্রাভেল সংক্রান্ত যাবতীয় তথ্য নভেম্বর ১৫ থেকে ডিসেম্বর ১৫ পর্যন্ত মাইজিপি অ্যাপ এবং গ্রামীণফোনের ওয়েবসাইটে পাওয়া যাবে। ৬৮টি ট্রাভেল সংক্রান্ত প্রতিষ্ঠানের তথ্য ও অফার নিয়ে এই ট্রাভেল ফেয়ারটি অনালাইন ও  অফলাইনে পাওয়া যাচ্ছে।

দার্জিলিং-এ বন্ধুদের গ্রুপ ট্যুর হোক বা বালিতে রোম্যান্টিক ভ্রমণ হোক – ভ্রমণপিয়াসুরা তাদের স্বপ্নের ভ্রমণকে সত্যি করতে ভ্রমণ পরিকল্পনাসহ প্রাসঙ্গিক সকল সহায়তা পাবেন গ্রামীণফোন আয়োজিত এ মেলায়। ভ্রমণের সময় দেশে থাকা আত্মীয় বা বন্ধুদের সঙ্গে যুক্ত থাকেত অপারেটরটি একটি বিশেষ আনলিমিটেড রোমিং অফারও চালু করেছে।  আনলিমিটেড অফারটি শুধু পোস্টপেইড রোমিং গ্রাহকদের জন্য প্রযোজ্য। স্মার্টফোনে মাইজিপি অ্যাপের অফার ট্যাবে প্রবেশ করে ব্যবহারকারীরা এ প্ল্যান অ্যাক্টিভেট করতে পারবেন। অফারের জন্য প্রয়োজনীয় দেশগুলোর তালিকা দেখতে এবং অন্যান্য তথ্য পেতে ভিজিট করুন – https://www.grameenphone.com/personal/plans-offers/offers/roaming-data-bundle-combo-offer

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *