মোবাইল স্মার্টফোন

বাজারে নতুন চমক টেকনো স্পার্ক গো ওয়ান

ক.বি.ডেস্ক: টেকনো বাংলাদেশের বাজারে নিয়ে এলো এর নতুন ডিভাইস টেকনো স্পার্ক গো ওয়ান। স্পার্ক সিরিজের এই নতুন ফোনে রয়েছে উন্নত বেশ কিছু ফিচার। সাশ্রয়ী মূল্যে পাওয়া যাবে এই ফোনটি, ফলে বাজেট-সচেতন গ্রাহকদের জন্য বেশ ভালো পছন্দ হতে পারে নতুন এই ডিভাইস। ডিভাইসটি ব্যবহারকারীদের জন্য নিশ্চিত করবে ৪ বছরের দীর্ঘস্থায়ী স্মুথ স্মার্টফোন অভিজ্ঞতা সহ টেকসই পারফরম্যান্স, সঙ্গে আছে আইপি ৫৪ ওয়াটার স্প্ল্যাশ রেজিস্ট্যান্স রেটিং যা ধুলা, পানির ছিটা থেকে ফোনকে রক্ষা করবে।

মিউজিক এবং লিসেনিং (শোনার) অভিজ্ঞতার জন্য রয়েছে ডিটিএস লিসেন সহ স্টেরিও ডুয়াল স্পিকারের সাহায্যে লাউডনেস ৩০০ শতাংশ পর্যন্ত বৃদ্ধি পাবে। ব্রাউজিং, গেমিং অথবা স্ট্রিমিং- যেকোনো পরিস্থিতিতে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৬৭” আইপিএস এলসিডি ডিসপ্লের সাহায্যে ইউজার পাবে দুর্দান্ত ভিজ্যুয়াল অভিজ্ঞতা। টেকনো স্পার্ক গো ওয়ান প্রথম ফোন যা এই সেগমেন্টে হাই রিফ্রেশ রেট অফার করছে।

স্মার্টফোনটিতে রয়েছে অক্টা-কোর টি৬১৫ প্রসেসর এবং ৪.৫জি লাইটিনিং মোবাইল নেটওয়ার্ক। এই ফোনে তিন শ এমবিপিএস পর্যন্ত ডাউনলোড স্পিড পাওয়া যাবে। ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি এবং ১৫ ওয়াট চার্জিং সাপোর্টের মাধ্যমে আপনি পাবেন স্ট্যান্ডার্ড চার্জিং পদ্ধতির তুলনায় ৩০ শতাংশ পর্যন্ত বর্ধিত চার্জিং স্পিড।

এই ফোনে রয়েছে ১৩ মেগাপিক্সেল প্রাইমারী ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। প্রাইমারী এবং ফ্রন্ট উভয় ক্যামেরাতেই ডুয়াল ফ্ল্যাশ রয়েছে। আরও আছে আইআর রিমোট কন্ট্রোল যা টিভি, এসি সহ স্মার্ট ডিভাইস নিয়ন্ত্রণ করতে ব্যবহার করা যাবে পাশাপাশি রয়েছে এবং ডাইনামিক পোর্টের মতো ফিচার।

ফোনটি স্টার ট্রেইল ব্ল্যাক, গ্লিটারি হোয়াইট (সাদা) এবং ম্যাজিক স্ক্রিন গ্রিন (সবুজ) এই তিনটি রঙ এবং দু’টি ভ্যারিয়েন্টে পাওয়া যাচ্ছে। মূল্য শুরু ১০,৯৯৯ টাকা থেকে (ভ্যাট প্রযোজ্য)। দারাজ থেকে কিনলে ক্রেতারা পাবেন বিশেষ অফার। দারাজ থেকে ৬৪জিবি স্টোরেজ+ ৪জিবি র‍্যাম ভ্যারিয়েন্টটি মাত্র ১০,৭৯৯ টাকা এবং ১২৮জিবি স্টোরেজ+ ৪জিবি র‍্যাম ভ্যারিয়েন্টটি ১২,০৯৯ টাকায় কিনতে পারবেন। ক্লিক করুন – https://www.daraz.com.bd/shop/tecno-life।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *