মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

দেশের বাজারে রিয়েলমি সি৩১

ক.বি.ডেস্ক: স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি বাজারে নিয়ে এলো ফ্যাশনেবল ‘‘রিয়েলমি সি৩১’’। এন্ট্রি লেভেলে ব্র্যান্ড নিউ ডিজাইনের স্মার্টফোনটিতে রয়েছে ইউনিসক প্রসেসর, একটি ব্যতিক্রমী ট্রিপল ক্যামেরা সেট-আপ এবং একটি বিশাল ব্যাটারি যা গ্রাহকদের স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতাকে পরবর্তী স্তরে নিয়ে যেতে প্রস্তুত। দুটি আকর্ষণীয় রঙে লাইট সিলভার এবং ডার্ক গ্রিন পাওয়া যাচ্ছে।

রিয়েলমি সি৩১-এর (৪/৬৪) জিবি ভ্যারিয়েন্টের মূল্য ১২,৯৯০ টাকা। ফোনটির প্রি-অর্ডার ১১-১৩ এপ্রিল পর্যন্ত চলবে। প্রি-অর্ডার করতে গ্রাহকদের তাদের নিকটস্থ রিয়েলমি শপে যেতে হবে।  প্রতিটি প্রি-অর্ডারের সঙ্গে গ্রাহকেরা পাবেন রিয়েলমি স্পোর্টস ওয়াটার বোতল। পাশাপাশি, ১৩ এপ্রিল বেলা ১২টায় রিয়েলমি সি৩১ দারাজে ফ্ল্যাশসেলে পাওয়া যাবে ১০০০ টাকা ছাড়ে মাত্র ১১,৯৯০ টাকায়।

রিয়েলমি সি৩১: স্মার্টফোনটি তরুণদের জন্য অসাধারণ পারফরম্যান্স নিশ্চিত করবে কারণ এতে টাইগার সিরিজের শক্তিশালী ইউনিসক টি৬১২ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ইউনিসক টি৬১২ একটি অক্টা-কোর বিশিষ্ট ১২ ন্যানোমিটার প্রসেসর যার ক্লক স্পিড ১.৮২ গিগাহার্টজ এবং এর কর্টেক্স এ৭৫ কাঠামো একটি শক্তিশালী এবং স্থিতিশীল কর্মক্ষমতা প্রদান করে। এন্ট্রি-লেভেল স্মার্টফোন হলেও রিয়েলমি সি৩১ এর ডিজাইন অত্যন্ত স্টাইলিশ। দেখতে দুর্দান্ত ও দারুণ হ্যান্ড ফিলের সংমিশ্রণে তৈরি ৮.৪ মিমি. পুরুত্বের এই স্মার্টফোনটি একটি নতুন ডায়নামিক টেক্সচার ডিজাইনের সঙ্গে এসেছে। এই দামের স্মার্টফোনগুলোর মধ্যে এটি সবচেয়ে পাতলা স্মার্টফোন যা ফোনটিকে সুপার স্মুথ এবং ধরে রাখতে আরামদায়ক করে তুলেছে। নতুন ডায়নামিক টেক্সচার ডিজাইনে থাকছে সুবিন্যস্ত টেক্সচার, স্পিড অব কার্ভ এবং ডাইনামিক এক্সটেনশন। ৬.৫-ইঞ্চির এইচডি+ ডিসপ্লে থাকছে রিয়েলমি সি৩১-এ।

রিয়েলমি সি৩১ এ থাকছে ট্রিপল ক্যামেরা সেট-আপ – একটি ১৩ মেগাপিক্সেল প্রধান ক্যামেরা, ব্ল্যাক অ্যান্ড হোয়াইট লেন্স এবং ম্যাক্রো লেন্স; যা ছবিগুলিতে আরও প্রাণবন্ত করে এবং সিনেমাটিক শট তৈরি করা যায়। এই দামের ফোনের মধ্যে এটি ডুয়াল সার্টিফিকেশনসহ সবচেয়ে টেকসই স্মার্টফোন। ব্যবহারকারীদের সেরা অভিজ্ঞতা দেওয়ার জন্য ডিভাইসটি টিইউভি রাইনল্যান্ড স্মার্টফোন উচ্চ নির্ভরযোগ্যতা প্রশংসাপত্র পেয়েছে। ব্যবহারকারীদের দীর্ঘস্থায়ী স্মার্টফোনের অভিজ্ঞতা প্রদানের জন্য ৩০০টিরও বেশি কোয়ালিটি টেস্ট পাশ করেছে। এতে ৫০০০ এমএএইচ ব্যাটারি থাকছে যা নিরবিচ্ছিন্নভাবে ৮১.৮ ঘন্টা অডিও চালাতে পারে। রিয়েলমি ল্যাবের পরীক্ষা অনুসারে, ৪৫ ​​দিন স্ট্যান্ডবাই থাকবে। ফোনটিতে আরও দারুণ দুইটি ফিচার হচ্ছে- ফাস্ট সাইড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং হাই-স্পিড ফ্ল্যাশ স্টোরেজ।

পাশাপাশি, ১২ এপ্রিল বেলা ১২টায় দুর্দান্ত প্রাইজে দারাজে নারজো ৫০ পাওয়া পাবে ফ্ল্যাশসেলে। স্পেশাল প্রাইজে মাত্র ১৫,৬৯৯ টাকায় কেনা যাবে। নারজো ৫০-তে রয়েছে হেলিও জি৯৬ গেমিং প্রসেসর। সঙ্গে থাকছে ১২০ হার্টজ ফুল এইচডি প্লাস ডিসপ্লে, ৩৩ ওয়াট ডার্ট চার্জার এবং সুপার পারফরমেন্স নিশ্চিত করতে সুপার স্মুথ এবং স্ট্যাবল রিয়েলমি ইউআই ২.০। কেনার জন্য ক্লিকঃ https://click.daraz.com.bd/e/_7Cez2

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *