আনুষাঙ্গিক মোবাইল

ইনফিনিক্স নোট ৪০ স্মার্টফোনে ১৫০০ টাকা ছাড়!

ক.বি.ডেস্ক: ইনফিনিক্স নোট ৪০ স্মার্টফোনে বিশেষ মূল্যছাড় ঘোষণা করেছে। ১,৫০০ টাকা মূল্যছাড়ে ফোনটি বর্তমানে পাওয়া যাচ্ছে ২৫,৪৯৯ টাকায়। আগে এই ডিভাইসটির মূল্য ছিল ২৬,৯৯৯ টাকা। ডিভাইসটিতে আছে দুর্দান্ত ক্যামেরা, নির্ভরযোগ্য ব্যাটারি ব্যাকআপ আর ঝকঝকে ডিসপ্লে। স্মার্টফোনটি পাবেন- অবসিডিয়ান ব্ল্যাক এবং টাইটান গোল্ড এই দুটি আকর্ষণীয় রঙে। সঙ্গে বিনা মূল্যে থাকবে একটি গরিলা গ্লাস প্রোটেক্টর এবং একটি উন্নতমানের ফোন কভার।

ফোনটির বিশেষত্ব হলো এর ‘অল-রাউন্ড ফাস্টচার্জ ২.০ ফিচার, যা পরিচালিত হয় ইনফিনিক্সের নিজস্ব পাওয়ার ম্যানেজমেন্ট চিপ ‘চিতা এক্স ১’ দিয়ে। অ্যান্ড্রয়েড স্মার্টফোনে প্রথমবারের মতো ওয়ারলেস চার্জিং প্রযুক্তি ম্যাগচার্জ নিয়ে আসে। ৪৫ ওয়াটের তারযুক্ত মাল্টি-স্পিড ফাস্ট চার্জার ছাড়াও আছে অতিরিক্ত ২০ ওয়াটের বৃত্তাকার ম্যাগচার্জার। স্মার্টফোনটির ৫০% চার্জ হতে সময় লাগে মাত্র ২৬ মিনিট।

স্মার্টফোনটিতে আছে ১০৮ মেগাপিক্সেলের সুপার জুম রেয়ার ক্যামেরা এবং ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। ৬.৪৬x২.৯৩ ইঞ্চি ডিসপ্লের ফোনটির পুরুত্ব মাত্র ২.১ মিলিমিটার। ১২০ হার্টজ আমোল্ড ডিসপ্লের ৯৪ শতাংশই ব্যবহারযোগ্য। নিরাপত্তার জন্য আছে ইন-ডিসপ্লে ফিঙ্গার প্রিন্ট। রয়েছে ২৫৬ জিবি রম, ৬ এনএম হেলিও জি ৯৯ আলটিমেট মিডিয়াটেক প্রসেসর এবং ৮ জিবি র‌্যামকে অনায়াসে ১৬ জিবি পর্যন্ত বর্ধিত করার সুবিধা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *