আনুষাঙ্গিক মোবাইল

গেমিংয়ে সেরা ইনফিনিক্স’র তিন স্মার্টফোন

আধুনিক মোবাইল গেমগুলোতে দারুণ গ্রাফিক্স ও দ্রুত গতির সঙ্গে প্রয়োজন হয় পর্যাপ্ত ব্যাটারি পারফরমেন্স এবং স্থিতিশীল ইন্টারনেট নেটওয়ার্ক। এসব কিছুকে প্রাধন্য দিয়ে স্মার্টফোন বাজারে এসেছে ইনফিনিক্স হট সিরিজের স্মার্টফোনগুলো। ইনফিনিক্স হট ৪০ আই, হট ৪০ প্রো এবং হট ৪০ তরুণদের চাহিদা পূরণ করতে পেরেছে। মেটামেটেরিয়াল অ্যান্টেনা, এক্সবুস্ট গেমিং ইঞ্জিন এবং ৫ হাজার মিলিঅ্যাম্পেয়ার ব্যাটারি লাইফের মতো ট্রেন্ড-সেটিং ফিচার রয়েছে আধুনিক এই ইনফিনিক্সের তিন ফোন স্মার্টফোনে।

ইনফিনিক্স হট ৪০ প্রো
গেমিংয়ের সময় গুরুত্বপূর্ণ যুদ্ধের মাঝখানে হঠাৎ সংযোগ হারানোর দুশ্চিন্তা থেকে আছে একটি মেটামেটেরিয়াল অ্যান্টেনা। স্মুথ গেমিং নিশ্চিত করতে রয়েছে মিডিয়াটেক হেলিও জি ৯৯ প্রসেসর এবং ৮ গিগাবাইট র‍্যাম। ফোনটির ১২০ হার্টজ রিফ্রেশ রেটসহ ৬.৭৮ ইঞ্চি এফএইচডি প্লাস ডিসপ্লেতে গেমগুলোকে দেখাবে অত্যন্ত মসৃণ এবং এবং প্রাণবন্ত।

গেমিংয়ের জন্য ফোনের পারফরমেন্সকে অপ্টিমাইজ করতে রয়েছে গেম মোড এবং গেম টার্বোর মতো ট্রেন্ডিং সব ফিচার। ১০৮ মেগাপিক্সেলের ব্যাক এবং ৩২ মেগাপিক্সলের সেলফি ক্যামেরার ফোনটির মূল্য ১৯ হাজার ৯৯৯ টাকা।

ইনফিনিক্স হট ৪০
স্মার্টফোনটির গেম অ্যান্টেনা ফোনের ওয়াইফাই জোনকে বর্ধিত করে। আধুনিক এই প্রযুক্তি গেমিংয়ের সময় সিগন্যাল রিসিপশন বাড়ানোর জন্য বিশেষভাবে ডিজাইন করেছে ইনফিনিক্স। এতে গেমাররা কোনো প্রকার আটকে যাওয়া ছাড়াই গেমের সঙ্গে সংযুক্ত থাকতে পারবে। গেমিংয়ের সব চাহিদা পূরণে যথেষ্ট মসৃণ ডিসপ্লের ফোনটিতে আরও আছে মিডিয়াটেক হেলিও জি৯৬ প্রসেসর এবং ৮ গিগাবাইট র‍্যাম।

সঙ্গে আছে ৫ হাজার মিলিঅ্যাম্পেয়ার এবং ৩৩ ওয়াটের ওয়্যারড চার্জিং অ্যাডাপ্টর, যা দিয়ে ২০% থেকে ৭৫% চার্জ হতে সময় লাগবে মাত্র ৩৫ মিনিট। বর্তমানে এই গেমিং ফোনটির মূল্য ১৭ হাজার ৯৯৯ টাকা।

ইনফিনিক্স হট ৪০ আই
হট ৪০ সিরিজের সবচেয়ে সাশ্রয়ী গেমিং ফোন হচ্ছে ইনফিনিক্স হট ৪০ আই। নির্ঝঞ্ঝাট গেমিং অভিজ্ঞতা দিতে ফোনটিতে রয়েছে অক্টাকোর ইউনিসক টি ৬০৬ প্রসেসর, ৮ গিগাবাইট র‍্যাম এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট। আধুনিক ফিচারের ফোনটির মূল্য ১৩ হাজার ৯৯৯ টাকা।

প্রযুক্তিপ্রেমী তরুণদের বাড়তি চাহিদার সঙ্গে তাল মিলিয়ে সাশ্রয়ী মূল্যের স্মার্টফোন এনে গেমিং স্মার্টফোনের বাজারকে নতুন করে সংজ্ঞায়িত করে চলেছে ইনফিনিক্সের হট সিরিজ। দেশের যেকোনো অফিসিয়াল শোরুম থেকে কিনতে পারবেন পছন্দের ইনফিনিক্স স্মার্টফোন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *