আনুষাঙ্গিক মোবাইল সাম্প্রতিক সংবাদ

স্মার্ট টেকনোলজিসে ‘ঝিউন গিম্বল’

ক.বি.ডেস্ক: পেশাদার মানের ভিডিও কনটেন্ট ক্রিয়েটরদের জন্য স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড দেশের বাজারে নিয়ে এসেছে ‘‘ঝিউন গিম্বল’’। মান ও জনপ্রিয়তার দিক থেকে ক্যামেরা প্রেমীদের কাছে বাজারের অন্যান্য গিম্বল থেকে অনেক এগিয়ে আছে ঝিউন’র গিম্বলগুলো। প্রতিটি ঝিউন পণ্যের সঙ্গে রয়েছে এক বছরের বিক্রয়োত্তর সেবা। স্মার্ট টেকনোলজিসের শোরুম, আইটি এবং ক্যামেরার শোরুম, জিঅ্যান্ডজি এবং দারাজে পাওয়া যাবে অত্যাধুনিক প্রযুক্তির ঝিউন গিম্বল।

বর্তমানে পেশাদার মানের ভিডিও ধারণের জন্যে শুধু ছোট আকারের ক্যামেরাতেই নয় পেশাদার ক্যামেরার সঙ্গেও অনেকেই গিম্বলের ব্যবহার করে থাকেন। গিম্বল হলো এমন একটি যন্ত্র, যেখানে বিভিন্ন ধরনের ক্যামেরা যুক্ত করা যায় যা স্থিরচিত্র এবং ভিডিও ধারণের সময় স্বংয়ক্রিয়ভাবে স্থির থাকে। বাজারে স্মার্টফোন ও ক্যামেরার জন্য আলাদা আলাদা গিম্বল পাওয়া যায়।

স্মার্ট টেকনোলজিসের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম বলেন, ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব, টিকটক লাইকির মত ভিডিও শেয়ারিং নেটওয়ার্কগুলোর জনপ্রিয়তা বৃদ্ধির সঙ্গে সঙ্গে ফটোগ্রাফার এবং ভিডিওগ্রাফারদের মধ্যে স্মার্টফোন এবং ক্যামেরা গিম্বলের জনপ্রিয়তাও দিন দিন বাড়ছে। এই চাহিদার কথা মাথায় রেখে কনটেন্ট ক্রিয়েটরদের জন্য অত্যাধুনিক প্রযুক্তির ঝিউন গিম্বল বাজারজাত করবে স্মার্ট টেকনোলজিস। বিভিন্ন বাজেটের দেশীয় ক্রেতাদের কথা চিন্তা করে আমরা বাজেট-বান্ধব স্মার্টফোন গিম্বল এবং ক্যামেরা গিম্বল বাজারজাত করতে যাচ্ছি। অদূর ভবিষ্যতে এধরনের আরও পণ্য আমরা বাংলাদেশ বাজারে নিয়ে আসব।

স্মার্টফোন গিম্বল এবং ক্যামেরা গিম্বল জন্য দেশের বাজারে তৈরি বিভিন্ন মডেলের ঝিউন গিম্বলর মূল্য দাম জানতে চোখ রাখুন স্মার্ট টেকনোলজিসের ফেসবুক পেজ ও ওয়েবসাইট এবং ঝিউন বাংলাদেশের অফিশিয়াল ফেসবুক পেজে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *