মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

উন্মোচন হল ‘রিয়েলমি জিটি মাস্টার এডিশন’ সিরিজ

ক.বি.ডেস্ক: স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি চীনে জিটি মাস্টার এডিশন সিরিজ উন্মোচন করেছে। জাপানের বিখ্যাত ইন্ডাস্ট্রিয়াল ডিজাইনার নাওতো ফুকাসাওয়ার ডিজাইন করা রিয়েলমি জিটি মাস্টার এডিশন এই বছরের সবচেয়ে আকর্ষণীয় ডিজাইনের ফ্ল্যাগশিপ স্মার্টফোন সিরিজ। এর মাধ্যমে রিয়েলমি ইন্ডাস্ট্রিতে প্রথমবারের মতো ত্রিমাত্রিক ভেগান লেদার প্রযুক্তির প্রচলন করলো।

দুর্দান্ত পারফরমেন্স ও ট্রেন্ডসেটিং ডিজাইনের রিয়েলমি জিটি, রিয়েলমির ফ্ল্যাগশিপ সিরিজ। এ সিরিজটি খুব শিগগিরই গ্লোবালী উন্মোচন করা হবে। রিয়েলমি জিটি মাস্টার এডিশন সিরিজের ব্যাকশেলে ট্র্যাভেল স্যুটকেসের মত দুর্দান্ত আউটলুক দেয়া হয়েছে এবং স্মার্টফোন ইন্ডাস্ট্রির মধ্যে সর্বপ্রথম ত্রিমাত্রিক ভেগান লেদার ব্যবহার করা হয়েছে। ট্র্যাভেল স্যুটকেস যেভাবে ভ্রমণকে তুলে ধরে, নতুন জিটি মাস্টার এডিশন আপনার এক্সপ্লোরার মনস্তত্বকে তুলে ধরবে।

রিয়েলমি জিটি মাস্টার এডিশন সিরিজের দুইটি স্মার্টফোন রয়েছে। এর মধ্যে রিয়েলমি জিটি মাস্টার এডিশন স্মার্টফোনে রয়েছে স্ন্যাপড্রাগন ৭৭৮জি ফাইভ জি প্রসেসর, ৬৪ মেগাপিক্সেল মেইন সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল লেন্স এবং একটি ব্ল্যাক এন্ড হোয়াইট পোর্ট্রেট লেন্স সম্বলিত ট্রিপল ক্যামেরা সেটআপ। রিয়েলমি জিটি এক্সপ্লোরার মাস্টার এডিশনে রয়েছে স্ন্যাপড্রাগন ৮৭০ ৫জি প্রসেসর, ৫০ মেগাপিক্সেল সনি আইএমএক্স৭৬৬ ওআইএস ক্যামেরা, ১৬ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল লেন্স ও একটি ব্ল্যাক এন্ড হোয়াইট পোর্ট্রেট লেন্স সম্বলিত ট্রিপল ক্যামেরা সেটআপ।দুইটি স্মার্টফোনেই রয়েছে ১২০ হার্টজ অ্যামোলেড ডিসপ্লে, স্টেইনলেস-স্টিল লিকুইড কুলিং প্রযুক্তি এবং ৬৫ ওয়াট সুপার ডার্ট চার্জিং টেকনোলজি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *