সাম্প্রতিক সংবাদ

মোবাইল ডেটার যেন মেয়াদ না থাকে সে বিষয়ে নির্দেশনা দেয়া হয়েছে: প্রতিমন্ত্রী পলক

ক.বি.ডেস্ক: মোবাইল ডেটার কোনো মেয়াদ রাখা যাবে না। মোবাইল ডেটার যেন মেয়াদ না থাকে সে বিষয়ে নির্দেশনা দেয়া হয়েছে, কেউ না মানলে ব্যবস্থা নেয়া হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন ডাক, টেলিযোগাযোগ ও আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

আজ বৃহস্পতিবার (১ আগস্ট) সচিবালয়ে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সমসাময়িক বিষয়ে টেলিকম খাতসংশ্লিষ্টদের সঙ্গে বৈঠক শেষে এ কথা বলেন তিনি।

ডাক, টেলিযোগাযোগ ও আইসিটি খাতের সাম্প্রতিক সময়ে সৃষ্ট পরিস্থিতি এবং নিরবচ্ছিন্ন টেলিকম সেবা ও সাইবার নিরাপত্তা নিশ্চিত, সন্ত্রাসী হামলার ক্ষয়ক্ষতির মূল্যায়ন ও ভবিষ্যৎ পরিকল্পনা সহ বিভিন্ন বিষয়াদি নিয়ে অ্যামটব, বিসিএস, বেসিস, আইএসপিএবি, ই-ক্যাব এবং বাক্কোসহ টেলিযোগাযোগ ও বিএফডিএস খাত সংশ্লিষ্ট সকল অংশীজনদের প্রতিনিধিদের সঙ্গে বৈঠক করেন প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন, “কোটা সংস্কার আন্দোলনে চলমান সহিংসতায় এ পর্যন্ত অবকাঠামো ও ব্যবসা-বাণিজ্য মিলে প্রায় ১৮ হাজার কোটি টাকার আর্থিক ক্ষতি হয়েছে। সাম্প্রতিক সহিংসতার কারণে উদ্ভূত পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত সাত লাখ ফ্রিল্যান্সারকে ক্যাশ ইনসেনটিভ দিতে বাণিজ্য মন্ত্রণালয়কে চিঠি দেয়া হয়েছে। ফ্রিল্যান্সারদের একটা প্রণোদনা দিতে চাই, ইন্টারনেটের দাম আরও কমানো যায় সেজন্য কাজ করা হচ্ছে।”

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *