মোবাইল স্মার্টফোন

আসছে এআই পোট্রেইট মাস্টার অনার ২০০ এবং ২০০ প্রো

ক.বি.ডেস্ক: স্মার্টফোন ব্র্যান্ড অনার বাজারে আনতে যাচ্ছে এআই পোট্রেইট মাস্টার ২০০ সিরিজের নতুন দুই ডিভাইস ‘অনার ২০০ এবং অনার ২০০ প্রো’। প্রফেশনাল মোবাইল ফটোগ্রাফিদের জন্য এই ডিভাইসগুলোতে থাকবে আইকনিক স্টুডিও হারকোর্ট ফিচার। স্মার্টফোন ব্যবহারকারীরা প্রিমিয়াম পোর্ট্রেইট শ্যুটের অভিজ্ঞতার পাশাপাশি অসাধারণ ভিডিওগ্রাফি করেও স্বাচ্ছন্দ্যবোধ করবেন।

অনার ২০০ প্রো
স্মার্টফোনটিতে থাকবে ৬.৭৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস্ রেজ্যুলেশন যুক্ত কোয়াড-কার্ভ ওলেড প্যানেল। যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ। কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮এস জেন ৩ চিপসেট সঙ্গে ২৪ জিবি (১২ জিবি ডেডিকেটেড + ১২ জিবি টার্বো) পর্যন্ত র‍্যাম এবং ৫১২ জিবি অনবোর্ড স্টোরেজ থাকবে। ফটোগ্রাফির জন্য ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপের মধ্যে রয়েছে ওআইএস সাপোর্টসহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি অমনিভিশন এইচ৯০০০ সেন্সর, ১২ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড লেন্স এবং ৫০ মেগাপিক্সেলের টেলিফটো লেন্স। ফোনের ডিসপ্লের ওপর থাকবে ৫০ এবং ২ মেগাপিক্সেলের ডুয়াল ফ্রন্ট ক্যামেরা।

ডিভাইসটির ওজন মাত্র ১৯৯ গ্রাম। এ ছাড়াও এই স্মার্টফোনে থাকবে নতুন প্রযুক্তির সিলিকন-কার্বন ৫২০০ এমএএইচ ব্যাটারি এবং ১০০ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট সঙ্গে ৬৬ ওয়াটের ওয়্যারলেস চার্জিং সাপোর্ট, ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। থাকবে ডুয়াল সিমের সাপোর্ট এবং ৫জি কানেক্টিভিটি। অ্যান্ড্রয়েড ১৪ বেসড ম্যাজিক ওএস ৮.০- এর সাহায্যে পরিচালিত হবে অনারের নতুন এই স্মার্টফোন।

অনার ২০০
স্মার্টফোনটিতে থাকবে কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৭ জেন ৩ প্রসেসর। ওএলইডি ফুল-এইচডি+ স্ক্রিন। ২৪ জিবি (১২ জিবি ডেডিকেটেড + ১২ জিবি টার্বো) পর্যন্ত র‍্যাম এবং ৫১২ জিবি অনবোর্ড স্টোরেজ থাকবে। আরও থাকবে ১২ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড লেন্স এবং ৫০ মেগাপিক্সেলের টেলিফটো লেন্স।

৫২০০ এমএএইচ ব্যাটারি এবং ১০০ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্টসহ ওয়্যারলেস ফাস্ট চার্জিং সাপোর্ট। অ্যান্ড্রয়েড ১৪ বেসড ম্যাজিক ওএস ৮.০-এর সাপোর্ট পাওয়া যাবে। স্মার্টফোনে ৬.৭ ইঞ্চির ডিসপ্লে থাকছে। ডিসপ্লে ফিচার যেমন ৩৮৪০ হার্টজ রিস্ক-ফ্রি ডিমিং, টিইউভি রিনল্যান্ড সার্টিফিকেশন, ন্যাচারাল টোন ২.০ এবং স্ক্রিনের তাপমাত্রা কম রাখার জন্য এআই নাইট ডিসপ্লে ফিচারগুলো এনেছে।

প্রিমিয়াম এআই পোর্ট্রেইট ফটোগ্রাফি, সিলিকন-কার্বন ব্যাটারির কম্বিনেশনে অনার ২০০ সিরিজের নতুন এই দুটির ডিভাইস কত দাম হবে, প্রি-বুক অফার এবং কবে বাজারে পাওয়া যাবে তা বিস্তারিত তথ্য জানতে https://www.facebook.com/honormobilebd।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *