মোবাইল স্মার্টফোন

হারকোর্ট ফিচার নিয়ে আসছে অনার ২০০ সিরিজ

ক.বি.ডেস্ক: মোবাইল ফটোগ্রাফীদের জন্য দেশের বাজারে আসছে অনারের নতুন ডিভাইস অনার ২০০ এবং অনার ২০০ প্রো। নতুন এই স্মার্টফোনে যুক্ত করা হয়েছে আইকনিক স্টুডিও হারকোর্ট ফিচার। যারা ফটোগ্রাফি পছন্দ করেন তাদের জন্য অনার ২০০ সিরিজের স্মার্টফোনে থাকবে এই ফটোগ্রাফি স্টুডিও।

স্টুডিও হারকোর্ট হলো একটি ফটোগ্রাফি স্টুডিও যা ১৯৩৩ সালে প্যারিসের রু ক্রিস্টোফ-কলম্বে ১১-এ কসেট হারকোর্টের মাধ্যমে প্রতিষ্ঠিত হয়। এটি মূলত চলচ্চিত্র তারকা এবং সেলিব্রিটিদের কালো-সাদা ফটোগ্রাফের জন্য বিশেষভাবে পরিচিত। স্টুডিওটি বর্তমানে প্যারিসের ১৬তম অ্যারনডিসমেন্টের ৬, রুয়ে ডি লোটাতে অবস্থিত।

যারা ফটোগ্রাফি পছন্দ করেন তাদের জন্য স্টুডিও হারকোর্ট সাদা কালো ছবির অভিজ্ঞতা বদলে দেবে এই ফটো ফিচার। ছবিতে যুক্ত করতে পারবেন স্টুডিও হারকোর্ট লোগো ট্যাগ। ডিভাইসটিতে যুক্ত করা হয়েছে আরও নতুন নতুন বেশ কিছু ফিচার। ডিভাইসটিতে একটি এআই ইন্টেলিজেন্ট চার্জিং মোড থাকবে।

অনার ২০০ প্রো মডেলে ৬.৭৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস রেজ্যুলেশন যুক্ত কোয়াড-কার্ভ ওলেড প্যানেল থাকবে। যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ। থাকছে উন্নত সংস্করণের কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮এস জেন ৩ চিপসেট। ২৪ জিবি (১২ জিবি ডেডিকেটেড + ১২ জিবি টার্বো) পর্যন্ত র‌্যাম এবং ৫১২ জিবি অনবোর্ড স্টোরেজ। ফটোগ্রাফির জন্য ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপের মধ্যে রয়েছে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (ওআইএস) সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি অমনিভিশন এইচ৯০০০ সেন্সর, ১২ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড লেন্স এবং ৫০ মেগাপিক্সেলের টেলিফটো লেন্স।

ফোনের ডিসপ্লের ওপর থাকবে ৫০ এবং ২ মেগাপিক্সেলের ডুয়াল ফ্রন্ট ক্যামেরা। ডিভাইসটির ওজন ১৯৯ গ্রাম। এই স্মার্টফোনে থাকবে নতুন প্রযুক্তির কার্বন সিলিকন ৫২০০ এমএএইচ ব্যাটারি এবং ১০০ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট সঙ্গে ৬৬ ওয়াটের ওয়্যারলেস চার্জিং সাপোর্ট, ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। থাকবে ডুয়াল সিমের সাপোর্ট এবং ৫জি কানেক্টিভিটি। অ্যান্ড্রয়েড ১৪ বেসড ম্যাজিক ওএস ৮.০- এর সাহায্যে পরিচালিত হবে অনারের নতুন এই স্মার্টফোন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *