উদ্যোগ

ইউসিবি-উপায় কো-ব্র্যান্ডেড প্রিপেইড কার্ডে ক্যাশ রিওয়ার্ড

ক.বি.ডেস্ক: ইউসিবি-উপায় কো-ব্র্যান্ডেড কার্ডের নতুন গ্রাহকদের জন্য আকর্ষণীয় ক্যাশ রিওয়ার্ড সুবিধা নিয়ে এসেছে উপায়। কার্ডটি সক্রিয় (অ্যাক্টিভেশন) করার পর কার্ডের মাধ্যমে ১০ হাজার টাকা বা তার বেশি লেনদেন করে পরপর ছয় মাসে ছয়শ টাকা পর্যন্ত ক্যাশ রিওয়ার্ড উপভোগ করতে পারবেন। এ ক্যাশ রিওয়ার্ড ব্যবহারকারীর উপায় ওয়ালেটে যুক্ত হবে। এ অফার চালবে ৩০ জুন পর্যন্ত।

আগ্রহীরা উপায় অ্যাপটি ডাউনলোড করার পরে অ্যাকাউন্ট তৈরি করতে পারবেন। এরপর, অ্যাপের মাধ্যমেই প্রিপেইড কার্ডটি পাওয়ার জন্য আবেদন করা যাবে। আবেদনের পর পাঁচশ পচাত্তর টাকা ইস্যুয়েন্স ফি প্রদান করতে হবে। সফল আবেদনের পরে, ব্যবহারকারীর ঠিকানায় কার্ডটি পৌঁছে দেয়া হবে।

ইউসিবি-উপায় প্রিপেইড কার্ডে ব্যবহারকারীরা যেসব সুবিধা উপভোগ করবেন- এর জন্য কোন ব্যাংক অ্যাকাউন্টের প্রয়োজন হবে না; ফলে, বিভিন্ন শ্রেণির ব্যবহারকারীরা এ কার্ডের নানাবিধ সুবিধা উপভোগ করতে পারবেন। ফ্রিল্যান্সার এবং প্রযুক্তিপ্রেমী, যাদের নিয়মিত ভিত্তিতে ফেসবুক, গুগল কিংবা স্পটিফাইয়ের মতো আন্তর্জাতিক বিভিন্ন প্ল্যাটফর্মে লেনদেন করার প্রয়োজন হয়, তাদের স্বাচ্ছন্দ্য নিশ্চিতে বিশেষ ভূমিকা রাখবে এ কার্ড।

এ ছাড়াও, ঈদুল আযহার সময়, ব্যবহারকারীরা ইউসিবি-উপায় কো-ব্র্যান্ডেড প্রিপেইড কার্ড ব্যবহার করে পেমেন্ট করার সময় ৫শ’রও বেশি লাইফস্টাইল মার্চেন্টে সর্বোচ্চ ৮০ শতাংশ পর্যন্ত ছাড় উপভোগ করতে পারবেন। ব্যবহারকারীরা কার্ডটি ব্যবহার করে পেমেন্ট প্রদানের মাধ্যমে বছরজুড়ে লাইফস্টাইল, মেডিকেল, রেস্টুরেন্ট, গ্রুমিং ও স্যালন এবং ট্যুরস ও ট্র্যাভেলসহ বিভিন্ন মার্চেন্টে আকর্ষণীয় ডিসকাউন্ট উপভোগ করবেন

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *