মোবাইল স্মার্টফোন

শাওমি নিয়ে এলো রেডমি ১৩ স্মার্টফোন

ক.বি.ডেস্ক: শাওমি আনুষ্ঠানিকভাবে বাজারে নিয়ে এলো রেডমি ১৩ স্মার্টফোন। এর উদ্ভাবনী বৈশিষ্ট্য, অনন্য নকশা আর শক্তিশালী পারফরম্যান্স রেডমি ১৩’র ট্যাগলাইন ‘স্টাইল বানাই, দুনিয়া কাপাই’-কে প্রমাণ করার সঙ্গে সঙ্গে ট্রেন্ডসেটারদের জন্যও স্মার্টফোনের এক নতুন মান স্থাপন করেছে। স্মার্টফোনটি ৬ জিবি র‍্যাম+১২৮ জিবি স্টোরেজ ও ৮ জিবি র‍্যাম+১২৮ জিবি স্টোরেজ এর দুইটি ভ্যারিয়েন্ট পাওয়া যাচ্ছে।

শাওমি রেডমি ১৩
স্মার্টফোনটিতে রয়েছে ১০৮ মেগাপিক্সেলের সুপার-ক্লিয়ার মূল ক্যামেরা, ৩x ইন-সেন্সর লসলেস জুম এবং সেলফির জন্য আছে প্রাকৃতিক ও সুষম আলোর সফট-লাইট রিং সহ ১৩ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। ফোনটিতে আরও পাবেন কর্নিং গরিলা গ্লাস দ্বারা সুরক্ষিত এবং ৯০ হার্টজ অ্যাডাপ্টিভ-সিঙ্ক সহ ৬.৭৯-ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লে যার রিফ্রেশ রেট নিজে থেকেই সমন্বয় করে আপনাকে দিবে নিরবচ্ছিন্ন ব্যবহার অভিজ্ঞতা।

মিডিয়াটেক হেলিও জি ৯১-আল্ট্রা চিপসেট এবং শাওমি হাইপারওএস সমৃদ্ধ রেডমি ১৩-তে পাবেন অসাধারণ পারফরম্যান্স। ফোনটিতে পাচ্ছেন ৫০৩০ এমএএইচের একটি শক্তিশালী ব্যাটারি যা চার্জ করার জন্য আছে ৩৩ ওয়াটের ফাস্ট চার্জার, মাত্র ৭০ মিনিটেই ফুলচার্জ হবে আপনার ফোন। একবার ফুলচার্জ করলে ব্যাটারির চিন্তা না করেই নিশিন্তে ব্যবহার করতে পারবেন সারাদিন।

রেডমি ১৩ পাওয়া যাবে চারটি রঙে- মিডনাইট ব্ল্যাক, স্যান্ডি গোল্ড, পার্ল পিংক এবং ওশান ব্লু। অসাধারণ ও ব্যতিক্রমী ওশান ব্লু ডিজাইনটি তৈরি করা হয়েছে ম্যাগনেটিক ইঙ্ক পদ্ধতি ব্যবহার করে যা দেখতে ঠিক সমুদ্রের ঢেউয়ের মতো। স্মার্টফোনটির ৬ জিবি র‍্যাম+১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ১৭,৯৯৯ টাকা (ভ্যাট প্রযোজ্য) এবং ৮ জিবি র‍্যাম +১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ১৯,৯৯৯ টাকা (ভ্যাট প্রযোজ্য) যা নিশ্চিত করবে সাশ্রয়ী মূল্যে প্রিমিয়াম ফিচার।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *