উদ্যোগ

‘পাঠাও বাজিমাত’ এ বাজিমাত করলো সেরা কার ক্যাপ্টেনরা

ক.বি.ডেস্ক: বাংলাদেশের ডিজিটাল সার্ভিস প্ল্যাটফর্ম পাঠাও এবং মাইচয়েস’র উদ্যোগে আয়োজিত হয় ‘পাঠাও বাজিমাত’ ক্যাম্পেইন। সবচেয়ে বেশি কমপ্লিটেড রাইড দিতে উৎসাহিত করে শীর্ষ ১০ জন পাঠাও কার ক্যাপ্টেনকে পুরস্কার দেয়ার জন্যই পাঠাও’র বিশেষ এই ক্যাম্পেইন৷

মাসব্যাপী (১৮ এপ্রিল-১৭ মে) চলা এই ক্যাম্পেইনটির মূল লক্ষ্য ছিল পাঠাও ক্যাপ্টেনদের কঠোর পরিশ্রমকে স্বীকৃতি দেয়া ও পুরস্কৃত করা। এই ক্যাম্পেইনে পাঠাও কার ক্যাপ্টেনরা শীর্ষ ১০ স্থান অর্জনের জন্য সবচেয়ে বেশি রাইড কমপ্লিট করার প্রতিযোগিতায় ছিলেন। শীর্ষ পারফর্মারদের জন্য ছিল একাধিক ৩২ ইঞ্চি এলইডি টিভি, রাইস কুকার, ব্লেন্ডার ও টেবিলফ্যান সহ বিভিন্ন পুরস্কার।

‘পাঠাও বাজিমাত’ ক্যাম্পেইনের বিজয়ীরা হলেন- নুরুল ইসলাম, মো. সাদ্দাম হোসেন, মো. শফিকুল ইসলাম, মো. মহির উদ্দিন, মোহাম্মদ সালাউদ্দিন, মো. আলমগীর, আতর খন্দকার, মো. মনিরুল ইসলাম, মো. সেলিম হোসেন, রাসেল তালুকদার।

রাজধানীর পাঠাও’র প্রধান কার্যালয়ে ‘পাঠাও বাজিমাত’ ক্যাম্পেইনের পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে পাঠাও’র সিনিয়র ম্যানেজার আরিফুর রহমান, ব্র্যান্ড ম্যানেজার মো. আরিফুজ্জামান সিফাত ও সিনিয়র পিআর স্পেশালিষ্ট মো. ফয়েজ এবং মাইচয়েস ইলেক্ট্রনিক্সের এডমিন-ম্যানেজার তাশরিফ আহমেদ তন্ময় ও প্রোডাকশন অ্যান্ড সার্ভিস ইনচার্জ সঞ্জয় কুমার পাঠাও ক্যাপ্টেনদের হাতে পুরস্কার বিতরণ করেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *