অ্যাপস মোবাইল

একের ভেতর সব সুবিধা নিয়ে ‘সুপার অ্যাপ’র যাত্রা

ক.বি.ডেস্ক: দেশের অন্যতম অনলাইন পেমেন্ট গেটওয়ে প্রতিষ্ঠান আমার’পে চালু করছে দেশের প্রথম ফিনটেক ‘সুপার অ্যাপ’। একের ভেতর সব সুবিধা নিয়ে গ্রাহকদের দৈনন্দিন প্রয়োজন পূরণ এবং যেকোন মাধ্যম দিয়ে অর্থ প্রদান পদ্ধতিকে সহজ করার জন্যই এই “আমার’পে সুপার অ্যাপ” নিয়ে এসেছে আমার’পে। যা একাধিক অ্যাপের মধ্যে পরিবর্তন করার প্রয়োজনীয়তা দূর করবে।

আমার’পে সুপার অ্যাপ ব্যবহারকারীরা যেকোনো সময়ে যেকোনো স্থান থেকে সহজেই তাদের ইউটিলিটি বিল জমা দিতে পারবেন, বুক করতে পারবেন ভ্রমণের টিকিট, বিভিন্ন ধরনের পে মার্চেন্ট পে, কুরিয়ার বুক, বীমা প্রদান ও যানবাহন ট্র্যাকার সাবস্ক্রিপশনের মত দৈনন্দিন জীবনের সুবিধাগুলো।

অ্যাপটির মাধ্যমে বিস্তৃত পরিসরে সকল সেবাকে একীভূত করে, ব্যবহারকারী-বান্ধব ইন্টারফেসের মাধ্যমে একাধিক পেমেন্ট মেথড দিয়ে লেনদেন পরিচালনা করা যায়। গ্রাহকদেরকে স্বাস্থ্যসেবা, ই-পরিষেবা, খাবার অর্ডার ও বিল পরিশোধসহ বিভিন্ন সুবিধা দেবে এই সুপার অ্যাপ।

গতকাল শনিবার (১ জুন) রাজধানীর কাওরান বাজারে বিডিবিএল ভবনের বেসিস অডিটোরিয়ামে এক সাংবাদিক সম্মেলনের মাধ্যমে “আমার’পে সুপার অ্যাপ” নিয়ে আসার ঘোষনা দেয়া হয়। সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন বেসিস সভাপতি রাসেল টি আহমেদ, আমার’পে এমডি এ এম ইশতিয়াক সারওয়ার, আমার’পে সুপার অ্যাপ এর সিটিও ইমতিয়াজ বিন গিয়াস, প্রডাক্ট ম্যানেজার আশিকুর রহমান, এমটিবি’র হেড অব ডিজিটাল ব্যাংকিং ডিভিশন খালিদ হোসেইন, মাস্টারকার্ড এর ম্যানেজার জুবায়ের হোসেন।

রাসেল টি. আহমেদে বলেন, “আমার’পে সুপার অ্যাপ বাংলাদেশের মানুষের ডিজিটাল অভিজ্ঞতা আরও উন্নত করার ক্ষেত্রে একটি মাইলফলক হয়ে থোকবে, যা আমাদের ও সরকারের লক্ষ্যের সঙ্গেও সঙ্গতিপূর্ণ। অ্যাপটি বাংলাদেশে অনলাইন পেমেন্টের অভিজ্ঞতায় বৈপ্লবিক পরিবর্তন আনতে যাচ্ছে।”

এ এম ইশতিয়াক সারওয়ার বলেন, “এই সুপার অ্যাপের লক্ষ্য ব্যবহারকারীদের সুবিধাজনক ভাবে সর্বত্র পেমেন্ট সমাধান প্রদান করা। দেশব্যাপী গ্রাহকদের নানা ধরনের চাহিদা পূরণে আমার’পে সুপার অ্যাপটি ডিজাইন করা হয়েছে। আমরা গ্রাহকদেরকে একটি ডিজিটাল প্ল্যাটফর্মের আওতায় সব ধরনের সেবা প্রদান করছি, বিদ্যুৎবিল বিল থেকে শুরু করে গ্যাস, পানি, ইন্টারনেট, ক্রেডিট কার্ড, ট্রাভেল বুকিংস সহ আরও অনেক কিছু। এ ছাড়াও এই অ্যাপের মাধ্যমে গ্রাহকদেরকে বিভিন্ন ক্যাম্পেইন, ডিসকাউন্ট ও রিওয়ার্ড পয়েন্ট পাওয়ার সুবিধাও দেয়া হবে। আমরা মনে করছি এক জায়গায় সবকিছু পাওয়ার সুবিধাটি গ্রাহকরা দারুণভাবে গ্রহণ করবেন।”

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *