উদ্যোগ

টাইগার ক্রিকেটারদের অনুপ্রেরণায় রবি’র ‘ডঙ্কা ভাইবস’

ক.বি.ডেস্ক: উচ্ছ্বাস ও সমর্থনের প্রত্যয় ব্যক্ত করে বিশ্বকাপে বাংলাদেশ ক্রিকেট দলকে শুভেচ্ছা জানিয়েছে দেশের মোবাইল নেটওয়ার্ক সেবাদানকারী প্রতিষ্ঠান রবি আজিয়াটা লিমিটেডের কর্মীরা। বিশ্বকাপের মত বড় আসরে বাংলাদেশ ক্রিকেট দলের মনোবল বৃদ্ধি ও ক্রিকেটারদের প্রতি রবি’র আকুণ্ঠ সমর্থন ব্যক্ত করতে আয়োজন করা হয় ব্যতিক্রমী অনুষ্ঠান ‘ডঙ্কা ভাইভস’।

গতকাল বুধবার (২৯ মে) রবি’র প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত ‘ডঙ্কা ভাইভস’ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রবি আজিয়াটা লিমিটেডের সিইও রাজীব শেঠি। রবি’র চিফ কমার্শিয়াল অফিসার শিহাব আহমাদ সহ অনুষ্ঠানে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

দিনব্যাপী এই অনুষ্ঠানে ভিন্নতা যোগ করেছে বিশ্বকাপ উপলক্ষ্যে রবি’র নতুন বিজ্ঞাপনচিত্র ‘বাজে ডঙ্কা’। একটি বিশেষ গুডলাক ক্রিকেট ব্যাটে বাংলাদেশ ক্রিকেট দলের জন্য শুভকামনা জানিয়ে স্বাক্ষর করেন রবি’র কর্মীরা। পরবর্তীতে ব্যাটটি বিসিবির কর্মকর্তাদের হাতে তুলে দেয়া হয়।

টি টোয়েন্টি বিশ্বকাপের নবম আসরে অংশ নিতে নাজমুল হাসান শান্তর নেতৃত্বে বাংলাদেশ ক্রিকেট দল যুক্তরাষ্ট্রে পৌঁছেছে। রবি বাংলাদেশ ক্রিকেট দলের স্পন্সর। রবি জাতীয় ক্রিকেট দলের অফিশিয়াল স্পন্সর হিসেবে নির্বাচিত হওয়ার পর প্রথমবারের মত টি-টোয়েন্টি ক্রিকেটের সবচেয়ে বড় আসরে খেলতে যাচ্ছে বাংলাদেশ। টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ চলবে আগামী ১ জুন থেকে ২৯ জুন পর্যন্ত। স্বাগতিক হিসেবে যৌথভাবে আয়োজন করতে যাচ্ছে ওয়েস্ট ইন্ডিজ ও মার্কিন যুক্তরাষ্ট্র।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *