সাম্প্রতিক সংবাদ

গাজাবাসীর জন্য তহবিল সংগ্রহে বিশ্ব খাদ্য কর্মসূচি’র সঙ্গে ফুডপ্যান্ডা

ক.বি.ডেস্ক: গাজাবাসীর জন্য তহবিল সংগ্রহে জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচি (ডব্লিউএফপি) এর সঙ্গে যৌথভাবে কাজ করছে ফুড ও গ্রোসারি ডেলিভারি প্ল্যাটফর্ম ফুডপ্যান্ডা বাংলাদেশ। এ অংশীদারিত্বের অংশ হিসেবে, ফুডপ্যান্ডা অ্যাপের মাধ্যমে ব্যবহারকারীরা অর্থ দিয়ে ডব্লিউএফপি’র মাধ্যমে গাজায় বসবাসরতদের কাছে ত্রাণ সহায়তা পৌঁছে দিতে পারবেন।

ডব্লিউএফপি’র সঙ্গে যৌথ এ উদ্যোগে অংশ নিয়ে অনুদান দেয়ার জন্য ব্যবহারকারী, পার্টনার ও কর্মীদের প্রতি আহ্বান জানিয়েছে ফুডপ্যান্ডা বাংলাদেশ। ফুডপ্যান্ডা অ্যাপ থেকেই দেয়া যাবে অনুদান।

ফুডপ্যান্ডা বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক জুবায়ের বি এ সিদ্দিকী বলেন, “যে কোনো জনগোষ্ঠীর ঐক্য ও তাদের যৌথ দায়িত্ববোধে আমরা বিশ্বাস করি। পরিবর্তন আনার লক্ষ্যে ডব্লিউএফপি’র সঙ্গে আমাদের এই যৌথ উদ্যোগ একটি ক্ষুদ্র প্রচেষ্টা। ফুডপ্যান্ডা অ্যাপের মাধ্যমে গাজাবাসীর পাশে দাঁড়াতে ডব্লিউএফপি’তে অনুদান দেয়ার জন্য সবাইকে উদাত্ত আহ্বান জানাচ্ছি।”

ডব্লিউএফপি’র কান্ট্রি ডিরেক্টর ডম স্কালপেল্লি বলেন, “জরুরি পরিস্থিতি মোকাবিলায় ফুডপ্যান্ডার মতো বেসরকারি খাতের প্রতিষ্ঠানের সঙ্গে অংশীদারিত্ব খুবই গুরুত্বপূর্ণ। ফুডপ্যান্ডার মাধ্যমে প্রাপ্ত অনুদান গাজার ক্ষতিগ্রস্তদের সহায়তা করবে।”

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *